৯ এপ্রিল, ২০১৭

ইছলামী ইতরামি ও হিন্দু আসুরিকতা

➤ "যারা ইছলামকে শ্রদ্ধা করে না, তাদেরকে হত্যা করার অধিকার মুছলিমদের আছে" - লাইভ টিভিতে বলেছে মডারেট ইছলামবাজ। সংবাদ + ভিডিও + ট্র্যান্সক্রিপ্ট


➤ অস্ত্র ছাড়া জিহাদ করা সম্ভব নয়। তাই অস্ত্র চোরাচালানি করতে গিয়ে ভারতে ধরা পড়েছে মুছলিম মোল্লা।

➤ নয় বছরের শিশুবালিকাও শারীরিক ও মানসিকভাবে বিয়ের জন্য প্রস্তুত হতে পারে বলে ঘোষণা দিয়েছে শিশুকামী নবীর মালয়েশীয় উম্মত এক মোল্লা।


➤ মুছলিম জেনানারাও জিহাদে সক্রিয় অংশগ্রহণ নিচ্ছে। মুছলিম সন্ত্রাসীদেরকে রসদ সরবরাহ করার পরিকল্পনা করে ধরা পড়া দুই মুছলিমার যথাক্রমে ১১ ও ১২ বছরের জেল হয়েছে।

➤ ফাকিস্তানের সমস্ত স্কুলে কোরান শিক্ষা বাধ্যতামূলক করা হবে বলে জানিয়েছে সেই দেশের শিক্ষামন্ত্রী। মদিনা সনদে পরিচালিত বাংলাস্তানও অচিরেই একই পথ অনুসরণ করবে ইনশাল্যা।

➤ জিহাদি পুরুষদের জন্য জিহাদি-বধূ সরবরাহ করতে ২২ জন বালিকাকে অপহরণ করেছে ইছলামী দল বোকো হারাম।

➤ "ইছলাম সবচেয়ে নারীবাদী ধর্ম" - ঘোষণা দিয়েছে কানাডীয় ইমাম, কারণ শুধু ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান ও মর্যাদা।

সংবিধিবদ্ধ সতর্কীকরণ: ওপরের ঘটনাগুলোর সঙ্গে ইছলামের কোনও সম্পর্ক নেই।

➤ "নিরাপদ সন্তানপ্রসব-প্রক্রিয়া নিশ্চিত করতে আমরা গর্ভবতী মেয়েদেরকে গোবর ও গোমূত্র সেবন করতে বাধ্য করি" - হিন্দু নেতার বাণী।

➤ মুখে রাম, হাতে রাম-দা। রামভক্তরা তরবারি, বাঁশ, লাঠি, কুড়াল, রাম-দা বিভিন্ন অস্ত্র নিয়ে মিছিলে করেছে। এমনকি শিশুদেরকেও দেখা গেছে অস্ত্র হাতে। সচিত্র ও তিনটি ভিডিও সম্বলিত সংবাদ


➤ গোরক্ষকদের হামলায় মুছলিম নিহত।

➤ হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করার অপরাধে এক মুছলিম যুবককে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে ভারতে।

➤ কালী ঠাকুরের সামনে মাকে বলি দিয়েছে পুত্র