২ এপ্রিল, ২০১৭

ইছলামী ইতরামি

মূলধারার সংবাদমাধ্যমে যেসব খবর সচরাচর আসে না...



➤ আখিরাতে জান্নাতবাসীদের জন্যে এমন সুযোগ থাকবে নিশ্চয়ই। সেনেগালের একটি ইছলামিক টিভি চ্যানেলের নিয়মিত ধর্মীয় অনুষ্ঠানের স্থলে কুড়ি মিনিট পর্ন দেখানো হয়েছে।

চীনের মুছলিম-অধ্যুষিত এলাকায় বোরখা ও "অস্বাভাবিক" দাড়ি নিষিদ্ধ করা হয়েছে। অতএব হে মোমিনগণ, জ্ঞানার্জনের জন্য সুদূর চীন ভ্রমণ করুন। 

ইতালি-প্রবাসী বাংলাদেশি মা তাঁর ১৪ বছর বয়সী মেয়ের মাথা মুড়ে দিয়েছেন। কিশোরীর অপরাধ ছিলো - সে বাসা থেকে বের হয়েই মাথা থেকে হিজাব খুলে ফেলতো।

➤ অনেক মোমিনার ধারণা ও বিশ্বাস, আখিরাতে তারা যৌনসেবা পাবে গেলমানদের কাছ থেকে। তাই ইহকালেই পার্থিব গেলমানগমনচর্চা করে নিয়েছে ৩৮ বছর বয়সী মুছলিমা

➤ আইসিস-এ যোগ দিতে বাধা দেয়ার কারণে এক মুছলিম তার সন্তানদের সামনেই স্ত্রীকে হত্যা করেছে।

➤ নিউ ইয়র্কের NYC টিভি চ্যানেলে ফোন করে শান্তিকামী মুছলিম জানালো, "আমরা বিশ্বাস করি, সমকামীদের শিরোশ্ছেদ করা উচিত।"


ইছলামী শিশুশিক্ষার প্রত্যক্ষ ফল: সিডনির স্কুলশিক্ষক তাঁর চাকরি থেকে অব্যাহতি নিয়েছেন, কারণ তাঁর স্কুলের মুছলিম ছাত্ররা তাঁর শিরোশ্ছেদের হুমকি দিয়ে আসছিল।

➤ "আল্লাহু আকবর" বলে চিৎকার করে এক মমিন গলা কেটে হত্যা করেছে তার পিতা ও ভাইকে। এর সঙ্গে ইছলামের কোনও সম্পর্ক নিশ্চয়ই নেই।

➤ বাঁশের কেল্লা বা রেডিও মুন্না জাতীয় ইছলামী প্রচারমাধ্যমগুলোর এখন কী করবে? কুয়েতী শেখ ঘোষণা দিয়েছে, "ফটোশপ ব্যবহার করা নিষিদ্ধ, কারণ তা আল্যার ইচ্ছের বিরুদ্ধে যায়।"... শুধু কি তা-ই! আরেক শেখ জানিয়েছে, শতকরা ৯০ ভাগ শিল্পকলাই নীতিশাস্ত্রবিরোধী

১৪ মাস বয়সী শিশুকন্যাকে হত্যাকারী এক মুছলিম মা বলেছেন, তাঁর কন্যাটি জ্বীনগ্রস্ত ছিলো বলে জানিয়েছিল এক ইমাম, যার শরণ তিনি নিয়েছিলেন মেয়ের আরোগ্যের আশায়। 

➤ "আদালতে গিয়ে কালাশনিকভ রাইফেল দিয়ে গুলি করে মেরে ফেলবো সব বিচারককে", মুছলিম জঙ্গির হুঙ্কার।