৩১ আগস্ট, ২০১৬

বিশফোঁড়ন

১. আল্যার কী কুদরত! ইছলাম শান্তির ধর্ম, অথচ এই ধর্মের বয়ান রেডিওতে শুনে সিঙ্গাপুরের মুছলিমরাও জঙ্গিবাদের পথে।

২. যেমন ভগবান, তেমনই তার ভক্ত - দু'জনেই বদ্ধ আবাল! সিদ্ধিলাভ করতে হলে ১২ বছর দাঁড়িয়ে থাকতে হবে - স্বপ্নে ভক্তকে এমন নির্দেশ দেয় শিব। বেচারা ১৩ বছর ধরে ঠায় দাঁড়িয়ে। সিদ্ধিলাভ হয়নি তবু। হায়, সে হয়তো জানেই না, সিদ্ধি (গাঁজা) অতি সহজলভ্য।

৩. পুতিনের কাছ থেকে সম্মাননাসূচক পুরস্কার পাওয়া এক রুশ মোল্লা, যে কিনা পুতিনের প্রেসিডেন্সিয়াল কাউন্সিলের একজন সদস্যও, বলেছে, সব নারীর (শুধু মুছলিমাদের নয়) খতনা করা উচিত

৪. কন্যার ওপরে অশুভ আত্মা ভর করেছে, এমন সন্দেহের বশবর্তী হয়ে তাকে ক্রুশ দিয়ে হত্যা করেছে তার মা। "ধার্মিক কখনোই সম্পূর্ণ মানুষ নয়, অনেক সময় মানুষই নয়" - হুমায়ুন আজাদ।

৫. জ্বীনকে ইছলামের pussyতল শায়াতলে নিয়ে আসার ক্ষমতার অধিকারী এক জ্বীনতাড়ানি মুছলিমের সন্ধান পাওয়া গেছে ব্রিটেনে।

৬. ন্যাংটা জৈন সন্ন্যাসীকে আমন্ত্রণ করে বক্তব্য রাখার সুযোগ করে দিয়ে সারা বিশ্বের হাসির খোরাকে পরিণত হয়েছে হরিয়ানা বিধানসভা।

৭. "বিপজ্জনক" সেক্যুলার জ্ঞান আহরণ করে ফেলতে পারে, এই ভয়ে রক্ষণশীল ইতর ইহুদিরা নারীদের বিশ্ববিদ্যালয়ে গমন নিষিদ্ধ করেছে। নিজেদের বিশ্বাস এতোটাই ভঙ্গুর!

৮. অার ইছলামীদের ঈমান ধ্বসে পড়ে কার্টুনে, লেখায়, এমনকি গানেও। মালয়েশীয় র‍্যাপ গায়ককে গ্রেপ্তার করা হয়েছে "মুছলিমদের ধর্মীয় অনুভূতিতে কইষা বাড়ি দেওয়া" গানের কারণে। ইংরেজি সাবটাইটেলসহ মিউজিক ভিডিও দেখুন

৯. মুছলিম যেখানে যায়, অপরাধ বাড়িয়া যায়। মাত্র এক বছরেও কম সময়ে ব্রিটেনের ৫৬ শতাংশ সিরীয় শরণার্থী গুরুতর অপরাধের কারণে গ্রেপ্তার হয়েছে।

১০. আর সুইডেনে সংঘটিত সমস্ত অপরাধের ৯৫ শতাংশ ঘটিয়ে থাকে অভিবাসীরা।

১১. অন্য যে কোনও স্থানের চেয়ে উপাসনালয়গুলোতে যৌননির্যাতনের শিকার হবার সম্ভাবনা শিশুদের সবচেয়ে বেশি। পবিত্র স্থান তো!

১২. মসজিদ ও ইছলামী স্কুলে রাখা ইছলামী কিতাবগুলো সহিংসতাপূর্ণ হবেই, এমন ধারণা কি কানাডীয় কর্তৃপক্ষের ছিলো না?

১৩. যেখানে যৌনতার লেশমাত্র নেই, ধর্মবাজরা সেখানেও যৌনতা খুঁজে পায়। ৫ বছরের বেশি বয়সী শিশুবালিকাদের সাইকেল চালানো নিষিদ্ধ করেছে রক্ষণশীল ইহুদি নেতারা। কারণ তা "উত্তেজনাকর"।

১৪. শুদ্ধ যৌনতার প্রচারক এক মোল্লা ও এক মহিলা-মোল্লা ধরা পড়েছে পরকীয়া সেক্স করতে গিয়ে।

১৫. সুইডেনের যুব উৎসবে ৪০ টি যৌননিপীড়নের ঘটনা ঘটেছে। কারা ঘটিয়েছে, কইঞ্ছেন দেহি?

১৬. ইছলামে জোরাজুরি বলে কিছু নেই, তবে হিজাব পরানোর জন্য স্ত্রীদের ওপর জোর খাটাতে স্বামীরা বাধ্য, বলেছে চৌদি ইছলামবাজ।

১৭. ন্যাংটা মুছলিম "আলহামদুলিল্যা" জপতে জপতে রাস্তায় দৌড়িয়েছে। স-ভিডিও সংবাদ।

১৮. ইহুদি-নাছারাদের দেশে গিয়ে মুছলিমরা সম্ভব-অসম্ভব সব ধরনের দাবি আদায়ে সোচ্চার। তবে লেবানীয় খ্রিষ্টানদের বাসায় বাইবেল পাওয়া গেছে বলে তাদেরকে বের করে দেয়া হয়েছে চৌদি আ[জব থেকে।

১৯. অরল্যান্ডের নাইট ক্লাবে সমকামীদের হত্যা করা হলে যে খ্রিষ্টান ধর্মযাজক বলেছিল, "উচিত শিক্ষা হয়েছে", তাকে সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে শিশুবালকের ওপরে যৌননির্যাতন চালানোর অভিযোগে। শালা নিজে সমকামী তো বটেই, শিশুকামীও!

২০. অন্য ধর্মগুলোর নেতারা সব মজা লুটবে, আর বৌদ্ধ নেতারা বসে বসে আঙুল চুষবে নাকি! ৬ বছর বয়সী বালিকার ওপরে তাই হামলে পড়েছিল বৌদ্ধ ভিক্ষু।