১০ আগস্ট, ২০১৬

মদ-মাদকমগ্ন মমিন মুসলিমেরা - ২

লিখেছেন নাস্তিক ফিনিক্স

হালাল মাদক

মাদক বা Drugs প্রসঙ্গে আল্যাতালা কোরানে কিছু বলেনি, উপরন্তু মুমিন দেশগুলোকে মাদক দিয়ে ভরিয়ে দিয়েছে। গোদের উপর বিষফোঁড়ার মতো তার জেহাদি চেলাচামুণ্ডারাও মাদক নিয়ে স্ববিরোধী মতামত পোষণ করে।

যেমন ধরুন, আফগানিস্তান আর ইরান - পাশাপাশি দুই যুযুধান রাষ্ট্র। আল্যাফাক আফগানিস্তানকে পৃথিবীর বৃহত্তম আফিম উৎপাদক দেশে পরিণত করেছে আর ইরানকে দিয়েছে মাদকাসক্ত মুমিনদের হত্যা করার লাইসেন্স।

এ বিষয়ে Vice News এর Heroin Warfare নামক সাড়ে চার মিনিটের প্রতিবেদনটি দেখে নেয়া যেতে। এবং পড়ে নেয়া যেতে পারে এই নিবন্ধটি, যেখানে দেখানো হয়েছে, কীভাবে ২০ লক্ষ ইরানী শিয়া মুমিন হেরোইনে আচ্ছন্ন এবং সার্বিকভাবে মুমিনদের হেরোইন-প্রীতি।

● United Nations Office on Drugs and Crime (UNODC)-এর রিপোর্ট অনুযায়ী, এই মুহূর্তে ৩ কোটি আফগান হেরোইন ও আফিমের নেশা করে।

পিছিয়ে নেই আফগানী মোমিনা ও শিশুরাও। ১ লাখ ২০ হাজার আফগানী মুমিনা ও ৬০ হাজার আফগানী শিশু Heroin ও আফিমের নেশা করে প্রতিদিন। 

● আল্লাহর জেহাদি চেলাচামুণ্ডাদের দল আফগান তালিবানের মূল আয় হয় এই হেরোইন আর আফিম ব্যবসা থেকে। ২০১১-২০১২ সালে এরা ১০ কোটি ডলার আয় করে শুধু মাদক বেচে।

● Tobacco বা তামাক যদিও মাদকের মধ্যে পড়ে না, তবুও পাঠকদের কাছে অনুরোধ রইলো, ইউটিউবে গিয়ে Vice News -এর VICE on HBO Season One: Addiction (Episode 7) প্রতিবেদনটি একবার দেখবেন। মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ ইন্দোনেশিয়ায় মুমিনদের তামাক-আসক্তি যে কোন স্তরে, সেটা এই প্রতিবেদনটি না দেখলে বুঝবেন না।

☆ ভারতে-বাংলাদেশের কট্টর মুমিনদের প্রিয়তম বন্ধু ফাকিস্তানিদের দেখুন, গাঁজা খাওয়া শিখুন। হ্যাঁ, প্রতিদিন ৬৭ লক্ষ ফাকিস্তানী গাঁজা থুড়ি Marijuana Cannabis খায়। UNODC-এর Drug Use in Pakistan 2013 Survey Report-টা অনলাইনে পড়ুন বা ডাউনলোড করে নিন।

জীবনের শেষে যেমন হজ না করলেই নয়, তেমন লেখার শেষে চৌদি আজবে না ঘুরে এলেই নয়। কেন চৌদি আজব? কারণ এরা একটু অন্য ধরনের মাদকের নেশা করে: সেক্স-ড্রাগস / ভায়াগ্রা / যৌন ক্ষমতা বৃদ্ধি করার মাদক।

নবী-আল্লাহর নিজের দেশে নিজের ঘরে সহি মুমিনরা নিজেদের পুরুষত্ব প্রমাণ করতে ব্যর্থ। তাই বিজ্ঞানের থেকে বহু দূরে থাকা সত্ত্বেও বিজ্ঞানের তৈরি Viagra নামের যৌনক্ষমতাবৃদ্ধিকারী এই ঔষধি এরা মুড়ি-মুড়কির মত খায় নিজেদের যৌনক্ষমতা বৃদ্ধি করার জন্য। 

চৌদিরা বছরে ১৫০ কোটি ডলারের বেশি মূল্যের ভায়াগ্রা ও অন্যান্য যৌনক্ষমতাবৃদ্ধিকারী ওষুধ খেয়ে থাকে। পৃথিবীতে ষষ্ঠ বৃহত্তম সেক্স-ড্রাগস ব্যবহারকারীদের দেশ চৌদি আজব। রাশিয়ার চেয়ে ১০ গুণ বেশি সেক্স-ড্রাগস বিক্রি হয় সেখানে।

● সমগ্র আরব জাহানে বছরে ১০০০ কোটি ডলারের বেশি মূল্যের ভায়াগ্রা ও অন্যান্য যৌনক্ষমতাবৃদ্ধিকারী ওষুধ বিক্রি হয়। 

আল্যাফাক কি তার নিজের পবিত্র ভূমি মধ্যপ্রাচ্যে নিজের পুরুষত্বের প্রমাণ দিতে ব্যর্থ? যদিও সে পুরুষ, নাকি মহিলা নাকি অন্যকিছু, কে জানে!