২৬ জুলাই, ২০১৬

জান্নাতের প্রধান ফটকের সামনে আত্মঘাতী বোমা হামলা, ৭ জন নিহত

লিখেছেন তুয়াম লুকিলাম

আসস, নিজস্ব প্রতিবেদক:

জান্নাতুন আদনের প্রধান ফটকের সামনে গতকাল এক ভয়াবহ আত্মঘাতী বোমা হামলায় ৪ জন ফেরেশতাসহ মোট ৭ জন নিহত হয়েছেন। জান্নাতুন আদনের নিরাপত্তায় নিয়োজিত ফেরেশতাদের সরদার হজরত মুক্রীন (আ) আসস-কে জানান, গতকাল এক অজ্ঞাত পরিচয় দাড়িওয়ালা জ্বীন জান্নাতুন আদনে প্রবেশ করতে আসে। সে কর্তব্যরত ফেরেশতাদের তার কাছে থাকা জাল ভিসা এবং পাসপোর্ট দাখিল করলে ফেরেশতাদের সন্দেহ হয়। তারা এই সন্দেহভাজন জ্বীনকে আটক করতে গেলে বিকট শব্দে বোমা বিস্ফোরিত হয় এবং হামলাকারীসহ আশেপাশে থাকা ৭ জন নিহত হন, এবং ১ জন গুরুতর আহত হন। 

নিহত দেবতা ২ জন হচ্ছেন হজরত এরিয়েল (আ) ও হজরত প্রমিথিউস (আ); তাদের সাথে থাকা কামদেব হজরত কিউপিড (আ) গুরুতর আহত অবস্থায় জান্নাতুল ফেরদাউসের হজরত ইবনে সিনা (র.) মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জান্নাতুন আদনের স্বরাষ্ট্র মন্ত্রী হজরতে এথেনা বিশ্বাস (আ) জানিয়েছেন, ইডেনে কোনো জঙ্গী নেই, সব মিডিয়ার সৃষ্টি। এবং তা ইবলিশ ও ফেরাউনের চক্রান্ত হতে পারে। তারা জান্নাতে আতঙ্ক সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। 

এদিকে মৃত্যু অধিদপ্তরের ভারপ্রাপ্ত চেয়াম্যান হজরত আযরাঈল (আ) নিহতদের ছিন্নভিন্ন রুহ/আত্মাকে খেজুরের আঁশ দিয়ে সেলাই করে অন্তিম সৎকারের আয়োজন সম্পন্ন করেছেন। আজ বাদ আসর নিহতদের জানাজা-শেষে ব্ল্যাক হোলে মরদেহ নিক্ষেপ করা হবে। জানাজায় ইমামতি করবেন হজরতে মুনি বিশ্বামিত্র (আ)। 

উক্ত ঘটনায় সারা আসমানে ৩ দিন ব্যাপী জান্নাতী শোক পালন করা হবে।

(আসমানী সংবাদ সংস্থা, সংক্ষেপে - আসস নামে একটি সংবাদ সংস্থা খোলা হয়েছে, এখানে আসমানের আল্লা খোদা গড ভগবান দেবতা ফেরেশতাসহ জ্বীন জাতি ও মৃত নবী রসূল এবং অবতারগণের ব্যঙ্গাত্মক খবরসমূহ সিরিজ আকারে প্রকাশ করা হবে)