১৪ মে, ২০১৬

ফাতেমা দেবীর ফতোয়া - ৩২

লিখেছেন ফাতেমা দেবী (সঃ)

১৫৬.
জাতির নাতি হওয়া আর নাস্তিক লেখক হওয়া কি এক কথা হলো?

১৫৭.
পরকালে ভয় নেই। কারণ পরকাল বলে কিছু নেই। স্রষ্টাকে ভয় নেই। কারন কোনো স্রষ্টা নেই। ধর্মগ্রন্থীয় পারলৌকিক হুমকি-ধামকিগুলিতে কোনো ভয় নেই। কারণ ওগুলি বানোয়াট। সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে, ভয় দেখিয়ে, নিজের সুবিধা হাসিলের জন্য কিছু ধূর্ত ধোঁকাবাজ মানুষের বানানো কল্পকাহিনী।

ভয় তবে কীসে আমার? আমার কি কিছুতেই ভয় নেই? আমি কি অকুতোভয়? ভয় আছে আমার। বিষম ভয়। আমার ভয় শুধু এবং শুধুই ইসলামকে আর এর অনুসারীদেরকে। কারণ মানুষহত্যাকে এরা উৎসব হিসাবে উদযাপন করে। যেমন করতো এদের নবী মুহাম্মদ। এরা মানুষের হাত কাটে, মানুষকে পাথর ছুঁড়ে মারে, দোররা মারে, এরা বহুবিবাহ করে, গৃহপরিচারিকাদের ধর্ষণ করে, এসবের সমালোচনা করলে মানুষকে খুন করে উৎসব পালন করে। যেমন করতো এদের নবী মুহাম্মদ। এবার বলুন, এদের কি আপনি ভয় পাবেন না?

১৫৮.
প্রতিদিন ক্যান্সারে কয়জন মানুষ মারা যায়? প্রতিদিন এইডসে কয়জন মানুষ মারা যায়? তার চেয়ে শতগুণ বেশি মানুষ খুন হয় সত্যিকারের ইসলাম অনুসারী মোসলমানদের হাতে।

১৫৯.
আল্লা এবং সকল আস্তিকের মতে, আল্লা সবকিছু তৈরি করেছেন মানুষের ভালোর জন্যই। যেমন, গরু-ছাগল-হাঁস-মুরগি ইত্যাদি তিনি তৈরি করেছেন মানুষের ভালোর জন্য।

তেমনি উকুন, মশা, মাছি, ছারপোকা, তেলাপোকা, ইঁদুর, ক্যান্সারের ভাইরাস, এইডসের ভাইরাস, কলেরার ভাইরাস, দাঁতের ভাইরাস ইত্যাকার জীবদেরও আল্লা মানুষের ভালোর জন্যই তৈরি করেছেন। আমীন।

১৬০.
ত্যাগেই শান্তি, বিশেষ করে - ইসলামত্যাগে অপার শান্তি। ত্যাগ করেই দেখুন।