৩ মার্চ, ২০১৬

ইছলামী ইতরামি

আইসিস-কীর্তি: ১. সিরিয়ায় বীভৎস বোমা হামলায় ১৪০ জন নিহত; ২. ইরাকের বাগদাদে বোমা বিস্ফোরণে ৩১ জন নিহত; ৩. রাশিয়ার দাগেস্তানে গাড়ি-বোমা বিস্ফোরণে ২ জন নিহত; ৪. বিবাহবহির্ভূত যৌনসম্পর্ক স্থাপনের অপরাধে ৪ জন নারীকে পাথর ছুঁড়ে হত্যা; ৫. মহিলাকে ধর্ষণের পর তাকে নিজের রক্তে গোসল করানো; ৬. ইরাকে শিয়াদের অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে আত্মঘাতী হামলায় ৪০ জন নিহত; ৭. বাংলাদেশে এক হিন্দু পুরোহিতকে হত্যা; ৮. জুম্মার নামাজে হাজির না হওয়ায় এক কিশোর ও পশ্চিমা সঙ্গীত শোনার অপরাধে অন্য এক কিশোরের শিরশ্ছেদ; ৯. ৪ বছর বয়সের শিশুবালককে দিয়ে ৪ জন গুপ্তচরকে হত্যা।  

অন্যান্য ইছলামী হামলা: ১০. নাইজেরিয়ায় নারী আত্মঘাতী বোমা হামলায় ৬০ জন নিহত;  ১১. আফগানিস্তানে বোমা হামলায় ৯ জন নিহত; ১২. আল-শাবাবের হামলায় সোমালিয়ায় ৯ জন নিহত; ১৩. মালিতে জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীর ৫ জনকে হত্যা; ১৪. বোকো হারামের হামলায় ৩০ জন নিহত

নব্য অভিবাসীরা: ১৫. জার্মানির মুছলিম অভিবাসীরা হামলা করেছে ব্রিটিশ সৈন্যদল ও তাদের পরিবারের ওপরে; ১৬. শুধু তা-ই নয়, তারা বাইবেল ছিঁড়ছে, অপমান করছে খ্রিষ্টানদের, নারী ও শিশুদের ওপরে চালাচ্ছে যৌননির্যাতন, সমকামীদের ধরে ধরে পেটাচ্ছে...; ১৭. কানাডায় মুছলিম অভিবাসীদের স্বাগত জানালো ইমাম এই বলে, "ইছলামের শত্রুদের ধ্বংস করুন।"; ১৮. পশ্চিমা নারীদের সঙ্গে কীভাবে আচরণ করতে হয়, সে বিষয়ক কোর্সে হাজিরা দেয়ার দু'সপ্তাহ পরে এক মুছলিম অভিবাসী ধর্ষণ করেছে পশ্চিমা নারীকেই

১৯. গত ১৫ বছরে নাইজেরিয়ার মুছলিমরা হত্যা করেছে ১১ হাজার ৫ শো খ্রিষ্টান এবং ধ্বংস করেছে ১৩ হাজার গির্জা।

২০. ইছলাম শিক্ষার শিক্ষক ধর্ষণ করে গর্ভবতী করেছে ১৪ বছর বয়সী বালিকাকে। 'ইনশাল্যা' উচ্চারণ করে আলজেরীয় মুছলিম ধর্ষণ করেছে জার্মান মেয়েকে। ব্রিটেনে ১৩ বছরের বালিকাকে ধর্ষণ করে ১২ জন মুছলিম কারাগারে। তাদের নূরানী খোমা মোবারকগুলো অবশ্য দ্রষ্টব্য! তবে সহিংসতার হাত থেকে নারীদের রক্ষা করতে আইন প্রণয়ন করা ইছলামবিরোধী, বলেছে ফাকিস্তানী ইছলামবাজ।

২১. মস্কোয় মুছলিম বেবিসীটার ৪ বছর বয়সী এক শিশুর মাথা কেটে হাতে নিয়ে রাস্তায় বেরিয়ে 'আল্লাহু আকবর' ধ্বনি তুলে বলেছে, "আমি টেররিস্ট। আমি আপনাদের মৃত্যু চাই। দেখুন, আমি আত্মঘাতী বোমারু।" গ্রেপ্তারের পর সে আদালতে বলেছে, শিশুটির শিরশ্ছেদ করতে তাকে হুকুম দিয়েছে আল্যা। আরেকটি 'আল্লাহু আকবর' ঘটনা: মুছলিম কয়েদি কারেকশনস অফিসারের ওপরে হামলা চালিয়েছে 'আল্লাহু আকবর' সহযোগে।

২২. শিক্ষা ও প্রগতিবিরোধী ইছলাম মওকা পেলেই নারীশিক্ষার প্রতিবন্ধক হয়ে দাঁড়াবে, সেটাই তো স্বাভাবিক। ঘটনা বাংলাদেশের মুন্সিগঞ্জে।

২৩. সালমান রুশদির বিরুদ্ধে আবার ফতোয়া জারি করেছে ইরান। তাঁকে হত্যা করতে পারলে এবার ৬ লাখ ডলার পুরস্কার। এছাড়া মাদকদ্রব্য সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে ইরানে একটি গ্রামের সব পুরুষকে হত্যা করা হয়েছে। এবং ইরানের হেভি মেটাল গ্রুপকে গ্রেপ্তার করা হয়েছে ও হত্যার হুমকি দেয়া হচ্ছে।

২৪. পঞ্চগড়ে মন্দির ভেঙেছে দুর্বৃত্তরা। বাংলাদেশে মন্দির-গির্জা-প্যাগোডা দুর্বৃত্তরাই ভাঙে, তারাই সংখ্যালঘু ও অদিবাসীদের হত্যা, ধর্ষণ, লুটপাট করে, তাদের জমিদখল করে। দৃর্বত্তরা ছহীহ্ মুছলিম নহে।

২৫. জিহাদের সঙ্গে সংশ্লিষ্টতার সন্দেহে স্পেনে গ্রেপ্তার ৭ জন। হিলিতে অস্ত্র ও জিহাদি বইসহ ধরা পড়েছে ৪ মুছলিম। দেশে কিন্তু কোনও জঙ্গি নেই!

২৬. পিতার সঙ্গে ১১ বছর বয়সী আত্মঘাতী বোমারুর বিদায় দৃশ্য

২৭. ধর্মান্তরিত হয়েই নব্য মুছলিমের বাণী: "আমি হত্যা করতে চাই...।" আরেক নব্য মুছলিম খায়েছ ব্যস্ত করেছে, "আমি কাফেরদের জন্য ইছলামী Bonnie and Clyde বানাতে চাই।"

২৮. জিহাদ টেরর ক্যাম্পের প্রতিষ্ঠাতার সরল স্বীকারোক্তি: "আমি যা করেছি, তা ইছলামসম্মত।" ভুল কিছু বলেনি তো!

২৯. বউকে অবশ্যই পেটানো যাবে, তবে যেহেতু ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ মর্যাদা, তাই লক্ষ্য রাখতে হবে - মার খেয়ে বউয়ের চেহারা যেন কুৎসিত হয়ে না যায়।

৩০. ইছলামের নবীর জন্মভূমি ও পৃথিবীর পবিত্রতম দেশ চৌদি আজবের ২৩ শতাংশ ছাত্রী মাদকাসক্ত। এবং সে-দেশেই এক মিষ্টির দোকানের ম্যাসকটকে ধর্মীয় পুলিশ গ্রেপ্তার করেছে তার চামড়া দেখা যাচ্ছিলো বলে

৩১. নবীর বিধান: ইছলাম ত্যাগের শাস্তি মৃত্যুদণ্ড। অথচ এই সুন্নতী কাজটা করে উগান্ডায় গ্রেপ্তার হতে হলো এক ইমামকে

৩২. আওয়ামি ওলামা লীগের নেতা ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার। ওদিকে নিউ ইয়র্কে ছাত্রীর সঙ্গে যৌন অসদাচরণ করার বাংলাদেশি মুয়াজ্জিন প্রেপ্তার। সে নিশ্চয় উপলব্ধি করেছে: নামাজ অপেক্ষা নারী উত্তম।

৩৩. গত তিরিশ দিনে (এই লেখার ড্রাফট তৈরির সময়ে) মুছলিমরা ১২৩ টি হামলা (দিনে গড়ে ৪ টি) চালিয়ে হত্যা করেছে ১৪১৮ জনকে (দিনে গড়ে ৪৭ জন)।