১৩ ফেব্রুয়ারী, ২০১৬

ভিডিও লিংকিন পার্ক

১. মুছলিমদের অজ্ঞতার সুযোগ নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে গড়গড় করে অবিরল মিথ্যে কথা বলে তাদের ভেতরে বিপুল জনপ্রিয়তা লাভ করা জোকার নালায়েকের অজস্র মিথ্যাচারের একটি ফাসঁ করা হয়েছে বাংলা সাবটাইটেলযুক্ত এই ভিডিওতে। বলে রাখা দরকার, ভিডিওটিতে বানিয়েছে এক ধর্মপ্রাণ খ্রিষ্টান।

২. "মুছলিমদের পাঁচটি আবালীয় বিশ্বাস" - মডারেট মুছলিমের সঙ্গে ত্যাঁদোড় নাস্তিকের কথোপকথনের আদলে বানানো প্রায় ১৭ মিনিট দীর্ঘ ভিডিও। পরম উপভোগ্য। 

৩. সমস্ত ধর্মীয় কিতাবই অগণন পরস্পরবিরোধী বক্তব্যে ঠাসা বলে নাস্তিকদের সঙ্গে বিতর্কে বিশ্বাসীরা বড়ো বেকায়দায় পড়ে বলে তাদের উদ্ধার করতে বাজারে এসেছে নতুন পন্থা: "নাস্তিকদের মতো অপ্রয়োজনীয় উপাদানকে সমাজ থেকে ছেঁটে ফেলতে ভগবানেশ্বরাল্যা ইচ্ছে করে ঐশী কিতাবগুলোতে পরস্পরবিরোধী বাণী জুড়ে দিয়েছে।" 

৪. "বিশ্বব্রহ্মাণ্ডের সমস্ত জ্ঞানের অতি-অতি ক্ষুদ্র একটি অংশ আপনার দখলে, অতএব আপনার ক্ষুদ্র জ্ঞানের বাইরের অতিকায় পরিসরে ঈশ্বরের অস্তিত্ব নিশ্চয়ই থাকতে পারে" - এমন আস্তিকীয় দাবিটি কেন আকাটমূর্খতার পরিচয়বাহী, তা অত্যন্ত নিখুঁতভাবে প্রমাণ করে দেয়া হয়েছে এই ভিডিওতে। 

৫. ইছলাম যেহেতু একটি সহিংস, উগ্র ও ঘৃণাপূর্ণ ভাবাদর্শ, তাই সুস্থচিন্তাক্ষম প্রতিটি মানুষেরই ইছলামবিদ্বেষী বা নিদেনপক্ষে ইছলামবিরোধী না হওয়াটাই অস্বাভাবিক। তবে ইছলামবিদ্বেষ ও মুছলিমবিদ্বেষ কিন্তু এক নয়। প্যাট্রিক কন্ডেলের অনবদ্য বক্তব্যের ভিডিও

৬. মুছলিম বিগ্যানী প্রমাণ করছে, পৃথিবী স্থির এবং মানুষ কখনও চাঁদে যায়নি

৭. "তুমি কাঁঠালপাতার রং দেখোনি" - বাংলা হা-হা-হামদ।

৮. দশ মিনিটের শর্ট ফিল্ম - Farid in the West. বাংলায় বলা যেতে পারে - ইহুদি-নাছারাদের দেশে ফরিদ। 

প্রক্সি ব্যবহারকারীদের জন্য ভিডিওগুলোর লিংক:
১. https://youtu.be/5w8q4GJP_uc          ৫. https://youtu.be/jIaGWURONRU
২. https://youtu.be/2SRx7Fhu5Do         ৬. https://youtu.be/s4PbPbPKJIQ
৩. https://youtu.be/cf5dJEHH49o          ৭. https://youtu.be/EiROkoJt8OU
৪. https://youtu.be/0uaDvQJSQlY          ৮. https://youtu.be/hMP_qaPRlEo