৮ ফেব্রুয়ারী, ২০১৬

ইছলামী ইতরামি

গত তিন সপ্তাহের সংবাদ-সংকলন:

আইসিস-এর ইছলামী কীর্তি:
১. সিরিয়ায় ৩০০ জন হত্যা ও নারী-শিশুসহ ৪০০ জনকে অপহরণ, ২. একঘেয়েমি কাটাতে হত্যাবৈচিত্র্য - বুলডোজারের নিচে ৯ জন, ৩. জিহাদ ত্যাগ করার উদ্যোগ নেয়ার অভিযোগে ২০ জন সহযোদ্ধার শিরশ্ছেদ, ৪. ইছলামত্যাগের অভিযোগে এক কিশোরের শিরশ্ছেদ, ৫. সিরিয়ায় ৪৫ জন হত্যা, ৬. শিশুকে দিয়ে শিরশ্ছেদ করানো।

অন্যান্য ইছলামী হামলা:
৭. বোকো হারাম ক্যামরুনে - ৩২ জন হত্যা, ৮. বোকো হারাম নাইজেরিয়ায় - ৮৬ জন হত্যা (শিশুদের জীবন্ত পুড়িয়ে মারা), ৯. বোকো হারাম নাইজেরিয়ায় - ২৬ জন খ্রিষ্টান হত্যা, ১০. সিরিয়ায় - ৭১ জন শিয়া মুছলিম হত্যা, ১১. তালিবান ফাকিস্তানের বিশ্ববিদ্যালয়ে - ২০ জন হত্যা, ১২. তালিবান আফগানিস্তানে - ২০ জন হত্যা, ১৩. আল শাবাব কেনিয়ায় - ৩ জন হত্যা, ১৪. চৌদি আজবে জুম্মাবারে মসজিদে - ৩ জন হত্যা

অভিলাষী অভিবাসী:
১৫. জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী তিনজন মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে বার্লিনে হামলা চালানোর পরিকল্পনার অভিযোগে। একটা গানে শুনেছিলাম: "আইতে না আইতে ঘরে লাগাইলা আগুন।" ১৬. অস্ট্রিয়ায় অভিবাসন-প্রত্যাশী এক মুছলিম সুইমিং পুলে ধর্ষণ করেছে এক দশ বছর বয়সী বালককে। ১৭. সুইডেনে অভিবাসন-প্রত্যাশী ছুরিকাঘাতে হত্যা করেছে এক মহিলাকে। ১৮. কোলন শহরের অনুষ্ঠিত কার্নিভালের আগে অভিবাসন-প্রত্যাশী মুছলিমদের ভেতরে একটি লিফলেট বিলি করা হয় ধর্ষণ ও যত্রতত্র মূত্র ত্যাগ না করার অনুরোধ জানিয়ে। ১৯. জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী কিছু মুছলিম শিশুদের সুইমিং পুলে মলত্যাগ করেছে, জাকুজিতে হস্তমৈথুন করেছে, হানা দিয়েছে মেয়েদের পোশাক বদলানোর ঘরে২০. ইছলামী আব্দার: আগামীতে ইছলামী গণযৌনক্রীড়া তাহার্রুশ ঠেকাতে হলে জার্মানিতে অ্যালকোহল বিক্রয় নিষিদ্ধ করতে হবে২১. স্ত্রী বড্ড বেশি 'ইংলিশ' হয়ে যাচ্ছে বলে তাকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার হয়েছে ব্রিটেনে অভিবাসন-প্রত্যাশী মুছলিম। ২২. কিশোরীকে যৌননিপীড়নের হাত থেকে বাঁচাতে গিয়ে অভিবাসন-প্রত্যাশী মুছলিমের হাতে নিহত হয়েছে ১৫ বছর বয়সের কিশোর। ২৩. "জার্মান মেয়েরা তো শুধু সেক্সের জন্যই", বলেছে জার্মানিতে অভিবাসন-প্রত্যাশী মুছলিম।

২৪. "খ্রিষ্টান মেয়েদের সৃষ্টি করা হয়েছে শুধু একটি কারণেই - মুছলিম পুরুষদের তৃপ্তি বিধান করতে", মুছলিম মুখনিঃসৃত বাণী।

২৫. ইছলামে অবাধ্য স্ত্রীকে পেটানো হালাল। তবে ৬ বছর বয়সী মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করে নবীর সুন্নত পালন করার খায়েশে বাধা দিলে তার নাকও কেটে নেয়া যেতেই পারে!

২৬. ইছলাম ধর্মে দীক্ষিত ছ'জন নবজিহাদি ফ্রান্সের সুইঙ্গার্স ক্লাবে (swinging-এর অর্থ জেনে নিন) হামলার পরিকল্পনা করেছিল।

২৭. প্রেম করে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করা তরুণীকে নিজ হাতে হত্যা করা পিতা অত্যন্ত জনপ্রিয় এখন ফাকিস্তানে।

২৮. পার্থিব গেলমানগমনচর্চা তথা বালক ধর্ষণের অভিযোগে ঢাকায় মাদ্রাসা শিক্ষক আটক। এদিকে সিলেটে বলাৎকারের প্রতিবাদ করলে (সাহস কতো!) এক মাদ্রাসার ছাত্রকে খুন করা হয়।

২৯. কোরবানি নামের বীভৎস পশুহত্যা-ঐতিহ্যের সমালোচনা করে খ্যাতনামা মিসরীয় লেখিকা জেলে।


৩১. ব্রিটেনের কোনও কোনও জেলে শতকরা ৪৪ জন মুছলিম, যদিও সে দেশে মুছলিমের সংখ্যা মাত্র ৫ শতাংশ।

৩২. 'শার্লি এব্দো' নামের পত্রিকাটি বিক্রি করা হয় বলে এক সুপারমার্কেট কর্তৃপক্ষকে হুমকি দিয়েছে শান্তিকামী মুছলিম।

৩৩. ব্রিটিশ আইসিস সমর্থক পরিকল্পনা করেছিল পুলিশ ও সৈনিক হত্যার

৩৪. প্যারিসের ডিজনিল্যান্ডে দু'টি আগ্নেয়াস্ত্র, ব্যাগভর্তি গোলাবারুদসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে সবচেয়ে ভয়ংকর মারণাস্ত্র কোরানও ছিলো।

৩৫. ইছলামে দাবা খেলা নিষিদ্ধ। হাদিসেই (সহি মুসলিম, ২৮:৫৬১২) তা স্পষ্ট করে বলা আছে। তবু চৌদি আজবে আলাদা করে নিষিদ্ধ করা হলো 'সময় অপচয়কারী' ও 'জুয়া খেলায় উৎসাহদায়ী' এই খেলা

৩৬. ক্যাঙ্গারুর থলেতে বিস্ফোরক পুরে ও তার শরীরে আইসিস-এর প্রতীক এঁকে হামলার পরিকল্পনা করেছিল অস্ট্রেলীয় জিহাদি কিশোর।

৩৭. আল্যা মুসলিম পুরুষদের অমুসলিম নারীদের ধর্ষণ করার অনুমতি দিয়েছে, বলেছে মিসরের কায়রোর বিখ্যাত আল-আজহার বিশ্ববিদ্যালয়ের ইসলামপন্থী নারী অধ্যাপক। তাদের লজ্জা দেয়ার জন্য মহান আল্যা এ অনুমোদন দিয়েছে।

৩৮. সুইসাইড বেল্ট বেঁধে এক আইসিস জিহাদির বেহেশত গমনের খায়েশ রহিত করে দিয়েছে কাফের পুলিশ।


৪০. ইহুদি-নাছারাদের চেয়ে মুছলিমরা বেশি মদ খায় নাকি? বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানাচ্ছে, সবচেয়ে বেশি মদ্যপান করে ইছলামের আঁতুর ঘর, নবীজির মাতৃভূমি, পৃথিবীর সবেচেয়ে পবিত্র দেশ চৌদি আজবের বাসিন্দারা! ৯০ শতাংশ মুছলিমের দেশ বাংলাদেশও পিছিয়ে নেই মদ্যপানে! ইয়া মাবুদ! কেয়ামতের আর দেরি কি নাই?

৪১. গত ৩০ দিনে (বর্তমান পোস্টটি ড্রাফট করার মুহূর্তে) ইছলামী ইতরামির সংক্ষিপ্ত খতিয়ান: হামলা ১৪০, হত্যা ১৬৫৮ (দিনে গড়ে ৫৫ জন)।