২৬ জানু, ২০১৬

ধর্মের ভণ্ডামি ও ভণ্ডামির ধর্ম

সার্বিকভাবে যুক্তিপ্রবণ, পরিণতমনস্ক, সক্রিয়মস্তিষ্ক ও চিন্তাশীল মানুষদের সঙ্গে ধর্মব্যবসা লোকসানেরই পথ দেখে শুধু, ধর্মবাজেরা সেটা খুব ভালো করেই জানে। তাই তাদের লক্ষ্য থাকে অবুঝ শিশুদের প্রতি, যাদের মগজে ভিত্তিহীন ভীতি ও প্রলোভন প্রবিষ্ট করিয়ে দিয়ে ধর্মভীরু বানিয়ে ফেলা একেবারেই শ্রমসাধ্য ব্যাপার নয়। 

একটা সাইট নজরে পড়লো muslimconverts.com নামে। সেখানে শিশুদের জন্যও একটি অংশ আছে, যেখানে লেখা আছে, একেবারে খুদে শিশুরাও চাইলে পিতা-মাতার অনুমতি ছাড়াই নূরের পথে আসতে পারবে। অর্থাৎ বাবা-মাকে না চটিয়ে চুপচাপ ইসলাম গ্রহণ করার পরামর্শ দেয়া হচ্ছে। এবং বলা হচ্ছে, পরে যখন সাহস ও তাগদ হবে, তখন তাদেরকে কথাটা পেড়ে ফেললেই চলবে। 
If you are a Small child you can still become a Muslim without your parents permission. 
If you are a child you do not need your parent's permission to become a Muslim. If you fear they may harm, you can become Muslim in secret and tell them when you are ready. 
পূর্ণাকারে দেখতে হলে ছবিতে ক্লিক করতে হবে

কী ধূর্ত কাপুরুষতা! কী চূড়ান্ত ভণ্ডামি!

তবে একটি কথা তারা সজ্ঞানেই এড়িয়ে গেছে: ইসলাম-গ্রহণ-করা শিশু প্রাপ্তমনস্ক হবার পর যদি তার বোধোদয় হয় এবং নিজের ভুল বুঝতে পেরে ইসলাম ত্যাগ করে, তখন ইসলামের প্রতি বিশ্বাসঘাতকতার যুক্তিতে কোরান-হাদিসের আইন অনুযায়ী তাকে হত্যা করা হবে।

(১০.৬.১২ তারিখে প্রথম প্রকাশিত)