৩ ডিসেম্বর, ২০১৫

লিংকিন পার্ক

(বর্তমান সংকলনে ইছলাম ও হিন্দুধর্মের ইতরামির সংবাদগুলো যোগ করা হয়নি)

১. গর্ভপাতবিরোধী জঙ্গি খ্রিষ্টান অ্যাবোরশন ক্লিনিকে হামলা চালিয়ে গুলি করে হত্যা করেছে তিন জনকে, আহত হয়েছে নয়জন। যদিও মডারেট খ্রিষ্টানরা মডারেট মুছলিমদের অনুকরণে 'সে ছহীহ খ্রিষ্টান নহে' প্রচার অব্যবহত রেখেছে এখনও পর্যন্ত। 

২. নাইন ইলেভেন ও প্যারিসের জঙ্গি হামলা ঈশ্বরের পরিকল্পনার অংশ বলে মনে করে আমেরিকার আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে অংশগ্রহণেচ্ছুক এক প্রার্থী, যিনি রিপাবলিকান দলের সদস্য।

৩. প্যারিসের জঙ্গি হামলায় নিহতদের সম্পর্কে আরেক খ্রিষ্টান প্যাস্টর বলেছে, ডেথ মেটাল কনসার্টে যারা গিয়েছিল, মৃত্যুই পাওনা ছিলো তাদের

৪. ধর্মীয় পরিমণ্ডলে বেড়ে ওঠা শিশুরা বেশি স্বার্থপর হয়, আর ধর্মসংশ্লেষহীন শিশুরা হয় অনেক বেশি উদার ও সহিষ্ণু - একটি গবেষণা ও পর্যবেক্ষণের ফলাফল।

৫. থাইল্যান্ডে বৌদ্ধ ভিক্ষুরা অপ্রাপ্তবয়স্ক বালিকাদের যৌনসেবা নেয়।

৬. তিব্বতের বৌদ্ধ ধর্মগুরুরা কীভাবে যৌননিপীড়ন চালায়, তেমন বেশ কিছু সংবাদের সংকলন

৭. ধর্মবাজ কর্তৃক শিশুধর্ষণ একেবারেই নিত্যনৈমিত্তিক ঘটনা, যাতে আমার চোখ-কান অভ্যস্ত হয়ে পড়েছে প্রায়। তবু কোনও কোনও ঘটনায় চমকে যেতেই হয়। এক ক্যাথলিক চার্চের ধর্মযাজকেরা বছরের পর বছর ধরে শত শত শিশুকে ধর্ষণ করেছে এবং চার্চ কর্তৃপক্ষ এসব ঘটনা লোকচক্ষুর আড়ালে রেখেছে এই দীর্ঘ সময় ধরে। এ প্রসঙ্গে কমেডিয়ান Louis CK-র বানানো অবিস্মরণীয় এই ভিডিওটি অবশ্যদ্রষ্টব্য:

ভিডিও লিংক: https://youtu.be/VABSoHYQr6k

৮. বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের হেডকোয়ার্টার
ভ্যাটিকানের কিছু কুকীর্তির গুমর ফাঁক করার 'অপরাধে' পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ভ্যাটিকানের আদালতে।

৯. চুটিয়ে শিশুকামচর্চা চালিয়ে গেলেও স্ক্যান্ডাল ঠেকাতে গত ৬৫ বছরে প্রায় চার বিলিয়ন (হ্যাঁ, বিলিয়ন) ডলার ক্ষতিপূরণ দিতে হয়েছে ভ্যাটিকানকে।

১০. ভ্যাটিলিকস স্ক্যান্ডাল: ভ্যাটিকান গোপনে কয়েকটি পতিতালয় ও ম্যাসাজ পার্লার চালায়, যেখানে ধর্মযাজকরা অর্থের বিনিময়ে যৌনসেবা গ্রহণ করে।

১১. মুছলিমরা হালাল ফেসবুক বানালে আমরা হাসাহাসি করি, ওদিকে রাশিয়ার অর্থোডক্স চার্চ চালু করেছে ধর্মবিশ্বাসীদের ইন্টারনেট

১২. খ্রিষ্টধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান। এক খ্রিষ্টান প্যাস্টর বলেছে, নারীর কোনও অধিকার নেই নিজের শরীরের ওপর, কারণ তা ঈশ্বরের সম্পত্তি।

১৩. অভিনেত্রী স্কারলেট জোহানসন বাইবেলের ওল্ড টেস্টামেন্টের কিছু কুৎসিত অংশ পাঠ করেছেন যৌনাবেদনময়ী কণ্ঠে। অডিও দেয়া আছে।

১৪. ধর্ষণকর্ম লুকানোয় ধর্মবাজরা বরাবরই দক্ষ। এক চার্চের বাথরুমে তিন বছর বয়সী শিশুকে ধর্ষণ করার ঘটনা চার্চ কর্তৃপক্ষ গোপন রেখেছে ও মিথ্যে বলেছে তার পিতা-মাতাকে।