৭ ডিসেম্বর, ২০১৫

ইছলামী ইতরামি

১. মাত্র কিছুদিন আগে মিডিয়ায় এক খ্রিষ্টান সন্ত্রাসী আলোচিত হচ্ছিলো খুব। কিন্তু ইছলামী জঙ্গিরা যথারীতি স্বাভাবিক ফর্মে ও লাইমলাইটে: আমেরিকায় ১৪ জনকে হত্যা করেছে এক মুছলিম দম্পতি। এছাড়া চাদে তিনটি আত্মঘাতী হামলায় ২৭ জন, ক্যামেরুনে ৫ জন, নাইজেরিয়ায় ২১ জন শিয়া মুসলিমকে, ক্যামেরুনে নারী আত্মঘাতী বোমারুরা ৮ জনকে হত্যা করেছে মুছলিম জঙ্গিরা। 

২. চৌদি আজবে এইডস-আক্রান্ত (হায়! আল্যা-নবীর দেশেও!) নারীদের ৯৫ শতাংশ এই রোগটি পায় তাদের স্বামীর কাছ থেকে। নবীজি বর্ণিত 'আজল' পদ্ধতি এক্ষেত্রে অকেজো। 

৩. রাশিয়ার চেচনিয়ার স্বরাষ্টমন্ত্রী হুকুম জারি করেছে, স্থানীয় প্রত্যেক পুলিশকে এক মাসের কিছু বেশি সময়ে ৩ লাখ দোয়া পড়তে হবে।

৪. ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান, অথচ এর পরেও ইরানে নারী-অধিকার দাবি করে এক জনপ্রিয় গায়ক মিউজিক ভিডিও বানালে তাকে গ্রেপ্তার হবে না?

৫. চৌদি ঘোড়ারোগ। 'সমকামিতার অপরাধে' এক ঘোড়াকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে সেই দেশে।

৬. আইসিস-কীর্তি: ইয়েমেনের ২৩ জন শিয়া মুছলিমকে রকমারি পদ্ধতিতে হত্যা, ইয়েমেনের এক রাজ্যপাল হত্যা, শিশুদেরকে দিয়ে বন্দীদের হত্যা করিয়ে সেটার ভিডিও (দেখিনি, সাহস পাইনি) প্রচার, ইয়েমেনে আর ১৫ জন হত্যা। 

৭. যৌনজিহাদের খায়েশ মিটে গেলে ১৭ বছর বয়সী অস্ট্রিয়ান মুছলিম বালিকা সিরিয়া থেকে পালানোর চেষ্টা করে ধরা পড়ে যায়। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

৮. কোরানে স্পষ্ট করেই বলা আছে, ভিন্নধর্মীরা ইছলামী শাসনব্যবস্থায় বাস করতে চাইলে তাদেরকে জিজিয়া কর দিতে হবে, নয়তো দেশ ছেড়ে যেতে হবে। মিসরে ইছলামবাদীরা কোরানের সেই নির্দেশ মেনে চলছে।

৯. আইসিস নাকি ছহীহ ইছলামী নহে। তাহলে আইসিসকে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশ করা পত্রিকায় হামলা চালালো কারা এবং কেন?

১০. ১৫ বছর বয়সী মুছলিম বালিকার খায়েশ: টেররিস্ট হামলায় অংশ নেবে এবং সব শ্বেতাঙ্গ ও ইহুদিকে হত্যা করবে। আড়াই মিনিটের ভিডিও রিপোর্ট

১১. ইহুদি-নাছারাদের দেশ থেকে স্টুডেন্ট লোন নিয়ে এক তরুণ মুছলিম সেই অর্থ ব্যয় করেছে সিরিয়া গিয়ে আইসিস-এ যোগ দেয়ার পেছনে।

১২. প্যারিস ট্র্যাজেডিতে নিহতদের প্রতি সম্মান জানাতে এক মিনিট নীরবতা পালনে অস্বীকৃতি জানিয়েছে ইতালির ছয় মুছলিম ছাত্রী।

১৩. অষ্ট্রেলিয়ায় গলাবাজ এক মুছলিম আল্যার নাম ধরে চিৎকার করতে করতে এক র‍্যাবাইকে (ইহুদি মোল্লা) ইসরায়েলে ফিরে যেতে বলে এবং এক সময় তার গলা টিপে ধরে। স-ভিডিও সংবাদ।

১৪. ইছলামের ইজ্জতরক্ষকদের (অ্যাপোলজিস্ট) উদ্ভাবনী ক্ষমতা এতো দীন! আইসিস-এর সবাই নাকি মুছলিম নয়, বরং ভিন্ন ধর্মাবলম্বী অনেকে মুখোশ পরে ইছলামকে কলঙ্কিত করছে বলে দাবি করেছে ভারতীয় মুছলিম নেতা। অথচ মিসরের ইছলামবাজ বলছে, আইসিস-এর জন্ম মূলধারার ইছলাম থেকে

১৫. আইসিস-এর সঙ্গে সংশ্লেষের অভিযোগে তিন মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে স্পেনে। ওদিকে মালয়েশিয়ায় একজন বাংলাদেশীসহ পাঁচ মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে আইসিস-আলকায়েদার সঙ্গে যোগাযোগের অভিযোগে।

১৬. নারীকে ইছলামের দেয়া প্রভূত সম্মানের আরও একটি নিদর্শন: বিবাহবহির্ভূত যৌনসম্পর্কের কারণে চৌদি আজবে শ্রীলংকার এক গৃহপরিচারিকাকে ছহীহ ইছলামী উপায়ে পাথর ছুঁড়ে হত্যা করা হবে। ঘটনায় জড়িত পুরুষকে অতোটা সম্মান অবশ্য দেয়া হয়নি, সে পাবে ১০০ বেত্রাঘাত।

১৭. টুইটারে জনপ্রিয় হয়ে ওঠা #ExMuslimBecause-এর মতো নিরীহ একটি ক্যাম্পেইন (প্রাক্তন মুছলিমেরা সংক্ষেপে জানাচ্ছে তাদের ইছলামত্যাগের কারণ) কিছু মুছলিমের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি তো করেইছে, এমনকি হত্যা-হুমকিও দিচ্ছে তাদের কেউ কেউ। এই ক্যাম্পেইনের অন্যতম উদ্যোক্তা মরিয়ম নামাজির এক বক্তৃতা পণ্ড করার কুৎসিত (এতোটাই কুৎসিত যে, অনেক মুছলিমও লজ্জিত হয়। ২৩ মিনিটের ভিডিওতে দেখুন।) চেষ্টা চালায়।

১৮. অস্ট্রেলীয়ার গ্র্যান্ড মুফতি বলেছে, প্যারিসে সংঘটিত হত্যাকাণ্ডে মুছলিমদের দায় নেই। মূল কারণ ইসলামোফোবিয়া ও বর্ণবাদ!

১৯. কোরান-হাদিসে স্পষ্ট করেই বলা আছে, ইছলামত্যাগের শাস্তি - মৃত্যু। তাই ইছলাম ছেড়ে খ্রিষ্টধর্ম গ্রহণ করলে দু'জনকে হত্যা করে ইছলামে ফরজ কাজটি করা হয়েছে। এমনকি মালয়েশিয়া সরকারের সাইটে একটি পিডিএফ ডকুমেন্ট রাখা আছে, যেটির শিরোনাম: ধর্মত্যাগ মানবাধিকারের অন্তর্ভুক্ত নয়। এদিকে চৌদি আজবে এক কবিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে ইছলামত্যাগের কারণে। বলে রাখা উচিত, ইছলামের নবীও কবিহত্যা করেছে।

২০. ভারতের এক মুছলিম মোল্লা নারীদেরকে উপর্যুপরি সম্মান জ্ঞাপন করে বলেছে, মহিলারা শুধু সন্তান জন্ম দেওয়ার জন্য জন্মেছে, মহিলাদের সমান অধিকারের দাবি ইসলামবিরোধী

২১. বাংলাদেশও চলছে ইছলাম-নির্দেশিত পথে। বগুড়ায় শিয়া মসজিদে গুলি করে মুয়াজ্জিনকে হত্যা করা হয়েছে। ওদিকে ১০ খ্রিষ্টান যাজককে হত্যার হুমকি দেয়া হয়েছে রংপুরে।

২২. যৌনদাসী ইছলামে সম্পূর্ণ হালাল। নবীর পথ অনুসরণ করে ৯ বছর বয়সী ইয়াজিদি বালিকাকে ধর্ষণ করেছে খাছ দশ মুছলিম। খুদে বালিকাটি এখন গর্ভবতী।

২৩. আমেরিকার সেই কুখ্যাত ঘড়ি-বালক (তাকে বরং 'ঘোড়েল বালক' বলাই সঙ্গত) এবার ক্ষতিপূরণ দাবি করেছে - মাত্র ১৫ মিলিয়ন ডলারের মামলা

২৪. প্যারিসে ইছলামী হামলার কঠোর প্রতিবাদ জানিয়ে ইউটিউবে ভিডিও (সংবাদে এমবেড করা আছে) আপলোড করা বাংলাদেশী বংশোদ্ভুত ব্রিটিশ ইছলামী স্কলার হত্যা-হুমকি পাচ্ছেন ব্রিটেনে জন্ম নেয়া তরুণ মুছলিমদের কাছ থেকে।

২৫. প্যারিস তাণ্ডবে অংশ নেয়া মুছলিমদের দু'জন একটা সময়ে স্বাভাবিক জীবন যাপন করতো। সেই ঘটনার ছয় মাস আগে তারা মদ্যপান ত্যাগ করে নামাজ ধরে এবং বদলে যায়। নিশ্চয়ই নামাজ অপেক্ষা অ্যালকোহল শ্রেয়।

২৬. তালিবানের প্রধানকে আইসিস হত্যা করেছে বলে শোনা যাচ্ছে। এক্ষেত্রে কমেডিয়ান জর্জ কারলিন স্মর্তব্য। তিনি বলেছিলেন: Anytime a bunch of holy people want to kill each other, I'm a happy guy.

২৭. হিজাব না পরায় কিশোরী আত্মীয়াকে প্রহার করেছে আমেরিকার এক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মুছলিম শিক্ষক।

২৮. ব্রিটেনের শরিয়া আদালত মহিলাদেরকে 'বৈবাহিক বন্দীত্ব' বরণ করতে বাধ্য করে আরও সম্মানিত করছে।

২৯. পৃথিবীর অনেক মসজিদই সন্ত্রাসের আঁতুরঘর, লালন কেন্দ্র। ফ্রান্স তেমন তিনটি মসজিদ ইতোমধ্যে বন্ধ করে দিয়েছে।

৩০. কানাডার অটোয়ার পাবলিক লাইব্রেরিতে সংরক্ষিত কিছু ইছলামী বইয়ে অসংখ্য ইছলামসুলভ মধুর বাণী আছে। যেমন: ইছলামত্যাগকারীকে হত্যা করা ফরজ, মুছলিম হয়ে অমুছলিম দেশে বাস করার অর্থ আপনি শত্রুর সঙ্গে বসবাস করছেন, অমুছলিম হত্যা করে বেহেশত নিশ্চিত করুন... ইত্যাদি।

৩১. গত নভেম্বর মাসে ইছলামী শান্তিপ্রতিষ্ঠা প্রক্রিয়ার সংক্ষিপ্ত খতিয়ান: আক্রমণ ১৬৯ বার (দিনে গড়ে সাড়ে ৩ বার), নিহত ১৪৫৫ জন (দিনে গড়ে প্রায় ৫০ জন)।