২১ সেপ্টেম্বর, ২০১৫

ইছলামী ইতরামি

১. সাম্প্রতিক ইছলামী হত্যাকাণ্ডের সংক্ষিপ্ত খতিয়ান: ফাকিস্তানে ২৯ জন (ঘটনা মসজিদের ভেতরে), তাজিকিস্তানে ১০ জন, সিরিয়ায় ৬৫ জন, আফগানিস্তানে ১৩ জন

২. প্রথম অনুসন্ধান অভিযানেই ফাকিস্তানের ৪৯ টি মাদ্রাসার সঙ্গে জঙ্গিবাদী সংগঠনগুলোর যোগাযোগের প্রমাণ পাওয়া গেছে। অনুসন্ধানকারীরা কি ভেবেছিল, জঙ্গিবাদের উর্বর ভূমি মাদ্রাসায় জ্ঞানের চাষ চলে?

৩. নিয়তির কী পরিহাস! ৫৪ বছরের নবী ৯ বছরের মেয়েকে ধর্ষণ করে কোটি কোটি মানুষের অনুকরণীয়, অথচ তার ৬৩ বছর বয়সী উম্মত মসজিদের ভেতরে ১০ বছরের বালিকাকে যৌননির্যাতন করে প্রেপ্তার হয়েছে।

৪. অকপট স্বীকারোক্তি সব সময়ই প্রশংসাযোগ্য। মালয়েশিয়ার UMNO (United Malays National Organisation)-র সদস্য বলেছেন, "আমি বর্ণবাদী, এবং আমার বর্ণবাদের ভিত্তি ইছলাম।"

৫. আরেকটি মালয়েশীয় স্বীকারোক্তি। আইসিস-এর মালয়েশীয় জঙ্গি বলেছে, কোরানই তাকে জঙ্গি হতে উদ্বুদ্ধ করেছে

৬. ইছলামী জঙ্গিবাদের ১৭ বছর বয়সী প্রবল সক্রিয় সমর্থক পেয়েছে ১১ বছরের কারাদণ্ড

৭. যৌনজিহাদে অংশগ্রহণকারী জেনানাদের জন্য সুখবর: আখিরাতে তারা বেহেশবাসী হবে। তবে বেহেশতে অনন্তকাল ধরে তারা কী উৎপাটন করবে, তারাই জানে!

৮. সশস্ত্র মুছলিম চার্চে ঢুকে ঘোষণা দিলো, আল্যাফাক কাফেরদের হত্যা করার নির্দেশ দিয়েছে

৯. আইসিস-এর করা শিরশ্ছেদের ভিডিও ফুটেজ দেখার কিছু পরে ১৫ বছর বয়সী এক ড্যানিশ কিশোরী তার মাকে হত্যা করেছে। এতে তার সঙ্গে অংশ নিয়েছে তার ২৯ বছর বয়সী মুছলিম বয়ফ্রেন্ড।

১০. অপকর্ম করে ধরা পড়ার পর ইবলিশের ওপরে দোষ চাপানোর ইছলামী ফাতরামি কিশোরী-ধর্ষণের পর বজায় রেখেছে বঙ্গদেশীয় এক ইমাম।

১১. হজ্বের উদ্দেশ্য - নিজের মলমণ্ডিত গুহ্যদ্বার মলমুক্ত করে তাতে ইছলামী সুগন্ধী যুক্ত করার মাধ্যমে পাক বানানো। তাই মা-মেয়েকে ধর্ষণ করে হজ্ব করতে গেছে এক বঙ্গসন্তান।

১২. 'জিহাদিরা বীর ও রোল মডেল' - এ বিষয়ে প্রাইমারি স্কুলের ক্লাসে ছাত্রদের পত্ররচনা করতে বলেছে মুছলিম শিক্ষক।

১৩. দাসীসঙ্গম ইছলামে হালাল ও সুন্নতও বটে। ভারতের দিল্লিতে নবীজির অনুসারী চৌদি রাষ্ট্রদূত সেই ছহীহ্ কাজটাই করতো নিয়মিত। অথচ তাকে ভারত ছেড়ে পালাতে হলো।

১৪. বিবাহবহির্ভূত যৌনসম্পর্ক স্থাপনের দায়ে এক যুগলকে ১০০ বার বেত্রাঘাত করা হয়েছে উৎসুক দর্শকদের সামনে।

১৫. স্বামীর অনুমতি মেলেনি বলে ইরান প্রমীলা ফুটবল দলের অধিনায়িকা মালয়েশিয়ায় অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে অংশ নিতে পারবেন না।

১৬. জিহাদী সন্ত্রাসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে হল্যান্ডে ১৫ বছরের এক মুছলিম বালিকাকে তদন্তের আওতায় আনা হয়েছে।

১৭. ইয়েমেনে চৌদি আজবের মর্টার আক্রমণে দু'জন বাংলাদেশী নিহত হয়েছেন। বাম ও মমিনদের হ্যাশট্যাগ বিপ্লব গাজার জন্যই সংরক্ষিত থাকুক।

১৮. আল-কায়েদার প্রধান আইসিস-এর খলিফার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। দেখা যাক, কারা বেশি জঙ্গি ও নবীজির খাছ উম্মত। এ বিষয়ে মনে পড়লো স্ট্যান্ড-আপ কমেডিয়ান জর্জ কারলিনের একটি ভিডিওর কথা, যেখানে তিনি বলেছিলেন: Anytime a bunch of holy people want to kill each other, I'm a happy guy.

১৯. প্রাক্তন ইছলামী জঙ্গি ও বর্তমানে পুতিনের অতি প্রিয়জন, ইছলামী আইন ও ঐতিহ্যের ঘোর সমর্থক - চেচনিয়ার প্রধান শাসক রমজান কাদিরভ ইছলামের নবীর জীবিত বংশধরের রক্ত নিজের রক্তে মেশানোর পর বলেছে, সে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ।

২০. বিমানবালিকার চাকরি করবো, কিন্তু অ্যালকোহল সার্ভ করবো না - এই জাতীয় ইতরামিতে মুছলিমরা কেন যে এতো পটু!

২১. অন্তত ৩০ লক্ষ মানুষকে আশ্রয় দেয়ার ক্ষমতা থাকা সত্ত্বেও চৌদি আজব আশ্রয় দেয়নি কোনও মুছলিম শরণার্থীকে


২৩. স্রেফ কল্পনা করুন, চৌদি আজবে ভিন্নধর্মী এক দল লোক তাদের ঐশী কিতাব নাড়িয়ে মসজিদগামী মুছলিমদের উদ্দেশে কটুকাটব্য ও গালিগালাজ করছে। এর ফলাফল কী হবে, অনুমান করা দুরূহ নয়। অথচ ইসরায়েলে অনুরূপ ঘটনা ঘটানোর কারণে মুছলিম জেনানাদের একটি দলকে নিষিদ্ধ করা হয়েছে শুধু।