১ সেপ্টেম্বর, ২০১৫

ইছলামী ইতরামি

১. ব্যাংককে ২০ জন নিহত হওয়া বোমা হামলার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বলুন দেখি, ব্যক্তিটি কোন ধর্মের অনুসারী?... হ্যাঁ, আপনার অনুমান সঠিক হয়েছে।

২. ছহীহ ইছলামী বিচারের উৎকৃষ্ট নমুনা: ২০১২ সালে নিজের ৫ বছর বয়সী মেয়েকে শারীরিক অত্যাচার, ধর্ষণ ও হত্যা করা চৌদি মোল্লাকে মুক্তি দিয়েছে আদালত। তবে ধর্মের বিরুদ্ধে লেখার কারণে সেই দেশী ব্লগারের মাথার ওপরে ঝুলছে মৃত্যুদণ্ডের সম্ভাবনা।

৩. ইছলাম্পট্যে বাংলাদেশী মোল্লারাও কম যায় না। নিজের মেয়েকে ধর্ষণ করেছে তেমন একজন।

৪. ইছলামী বিচারপদ্ধতি অনুসরণ করে আরও ৯ জন সমকামীকে ইরাকের মোসুল প্রদেশের সর্বোচ্চ দালান থেকে নিচে ফেলে হত্যা করেছে আইসিস।

৫. সেই আইসিস চারজন বন্দীকে হাত-পা বাঁধা অবস্থায় ঝুলিয়ে বারবিকিউ-এর মতো করে আগুনের শিখার ওপরে ঝলসিয়ে হত্যা করেছে। বৈচিত্র্যময় ইছলামী বর্বরতা।

৬. এমনকি শিশুদের জবাই করে তাদের মাংস রান্না করে খাওয়ানো হয়েছে মায়েদেরকে - খাছ মুছলিম জঙ্গিদের সংগঠন আইসিস-এর এমন আচরণের প্রতিবাদও মুছলিমদের কাছ থেকে পাওয়া যায় না।

৭. কারণ আইসিস যতো বর্বর, অমানবিক ও বীভৎস ঘটনাই ঘটাক না কেন, তথাকথিত মডারেট মুছলিমদের বিশাল একটি অংশ আইসিস-এর নীরব সমর্থক। প্রকারান্তরে সে কথাই বলেছেন জর্ডানের রাণী

৮. প্যান্ট পরার 'অপরাধে' নারীকে বেত্রাঘাতের বিধান ইছলামই দিয়েছে।

৯. ইছলামী দল আইসিস-এ আল্যার গজব কেন? ১৬ জন ইছলামী যোদ্ধা এইডসে আক্রান্ত!

১০. ১৬ বছর বয়সী খাছ মুছলিম জেনানা নিজ হাতে কাফের হত্যার খায়েশ প্রকাশ করেছে।

১১. সন্তানকে জ্বিনে ধরেছে মনে করে মা তার ১ মাস বয়সী সন্তানকে চার তলা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে অবলীলায়। শিশু মরেছে, তাতে কী! ধর্মবিশ্বাস জিন্দাবাদ!

১২. আমস্টার্ডাম-প্যারিস ট্রেনে গুলি চালানো মুছলিম জঙ্গির পিতা বলেছে, "সে খুব ভালো ছেলে ছিলো।" জানা গেছে, আক্রমণের আগে জিহাদি ভিডিও দেখেছে সে।

১৩. পার্থিব গেলমানগমনচর্চার অভিযোগে অভিযুক্ত হয়েছে এক ব্রিটিশ মোল্লা। দেশী মোল্লারাও পিছিয়ে নেই। মাদ্রাসায় পড়া ৮ বছর বয়সী বালককে ধর্ষণ করে মাত্র ৫ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড় পেয়েছে মাদ্রাসাশিক্ষক। ৯ বছর বয়সী আরেক মাদ্রাসাছাত্রকে যৌননির্যাতনের অভিযোগে মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। নবম শ্রেণীর মাদ্রাসাছাত্রীকে শাদীর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে এক মাদ্রাসাশিক্ষক।

১৪. কোরানেই যেহেতু একাধিকবার বলা হয়েছে অমুছলিমদের সাথে মুছলিমদের বন্ধুত্ব হারাম (যদিও তাদের দেশে থাকা বেজায় আরাম), তাই সেই কথাটি আবারও বলে নিশ্চয়ই কোনও অপরাধ করেনি সুইডিশ মোল্লা!

১৫. মিস ইতালি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এক প্রতিযোগিনী জন্মসূত্রে মুছলিম হবার কারণে তার কঠোর সমালোচনা করছে মুছলিম সমাজ।
১৬. গোয়েন্দাদের তল্লাশির সময় নিজের ৫ ও ৭ বছর বয়সী দুই ছেলে ও স্ত্রীসহ নিজেকে বোমায় উড়িয়ে দিয়েছে ফাকিস্তানী মুছলিম জঙ্গি।

১৭. ফাকিস্তানে মুছলিমদের উদ্বুদ্ধ করা হয় হিন্দুদের হত্যা করতে।

১৮. 'অসামাজিক' কার্যকলাপের ধুয়ো তুলে হোটেলে হামলা চালিয়ে নারী-পুরুষ গ্রেপ্তারের পর প্রায় সব সময়ই দেখা যায়, আটককৃত অধিকাংশ নারীর পরনে ইছলামসম্মত লেবাস

১৯. জিহাদি রস শুকিয়ে গেছে। নির্লজ্জ জঙ্গি জেনানা (যে কিনা ব্রিটিশ বাঙালি) নাছারাদের দেশ ব্রিটেনেই ফিরে যেতে চায়

২০. গত আগস্ট মাসের ইছলামী ইতরামির সংক্ষিপ্ত খতিয়ান: জিহাদী হামলা - ২৪০ বার (গড়ে দিনে ৮ বার), হত্যা - ২২৯৭ জন (গড়ে দিনে প্রায় ৭৭ জন)।