১৭ আগস্ট, ২০১৫

ইছলামী ইতরামি


২. নবীর উম্মত হিসেবে নবীকে অনুসরণ করাটা দোষের কিছু নয় নিশ্চয়ই! নবীজির যৌনদাসী ছিলো, আইসিস-প্রধানও ২৬ বছর বয়সী আমেরিকান এক মেয়ে-ত্রাণকর্মীকে যৌনদাসী হিসেবে ব্যবহার করেছে। সবই সুন্নত!

৩. ১১ বছর বয়সী ইয়াজিদি বালিকাকে সুন্নতী উপায়ে ধর্ষণ করার পর তাকে গাড়ির বনেটে বেঁধে ঢাল হিসেবে ব্যবহার করেছে ইছলামী যোদ্ধারা।

৪. যুদ্ধবন্দিনীদের ধর্ষণ করার অনুমোদনই শুধু দেয়নি কোরান, এমনকি উৎসাহিতও করেছে। তাই ইছলামী দল আইসিস জানাচ্ছে, কোরানের আয়াতগুলোই ধর্ষণের ন্যায্যতা দেয়। "ইসলামে বিশ্বাসী নয়, এমন মেয়েদের ধর্ষণ করলে সৃষ্টিকর্তার আরও কাছে পৌঁছানো যায়।" এছাড়া ধর্ষণের আগে ও পরে দোয়াও পড়ে নেয় তারা। অনুমোদিত ধর্ষণানন্দময় এমন ধর্ম আর কি আছে এই ধরাধামে?

৫. বাপকা বেটা! বিন লাদেনের পুত্র লাদেন-অনুসারীদের পশ্চিমাদের বিরুদ্ধে জিহাদের আহ্বান জানিয়েছে।

৬. ইছলামে জোরজবরদস্তি বলে কিছু নেই। তাই ইছলামের পুশীতল শায়াতলে আসতে অস্বীকৃতি জানানো খ্রিষ্টানকে শান্তিপূর্ণ উপায়ে অন্ধ বানিয়ে দিয়েছে ইছলামী আইসিস।

৭. ইছলামে বর্ণিত সমকামীদের শান্তির ছহীহ তরিকা মেনে দুই সমকামীকে উঁচু দালান থেকে নিচে ফেলে দিয়েছে আইসিস এবং নিচে অপেক্ষারত মডারেট মুছলিমরা পাথর ছুঁড়ে তাদের মৃত্যু নিশ্চিত করেছে। এই প্রস্তর নিক্ষেপ উৎসবে অংশ নিয়েছে শিশুরাও।

৮. নবীজি তার জামাতা আলীর সঙ্গে ভাগাভাগি করে যৌনমচ্ছব করেছে এবং বাংলাদেশে এক শ্বশুর তার জামাইকে সঙ্গে নিয়ে আবাসিক বালিকা মাদ্রাসার (সর্বোচ্চ পঞ্চম শ্রেণী) ছাত্রীদের যৌন হয়রানি করে সুন্নত পালন করেছে মাত্র। 

৯. এদিকে নাটোরের স্থানীয় প্রশাসন মদিনা সনদের দেশে দুঃসাহসিক একটি কাজ করে ফেলেছে। যৌন হয়রানির অভিযোগে একটি মাদ্রাসা বন্ধ করে দিয়েছে তারা।

১০. নবীজির সুন্নত পালন করার কারণে মদিনা সনদের দেশে ইমামকে গ্রেপ্তার হতে হয় কেনু? ১০ বছর বয়সী বালিকার সঙ্গে ছহবত তো সম্পূর্ণভাবেই হালাল!

১১. মাদ্রাসা শব্দটির বেশ কয়েকটি ইংরেজি প্রতিশব্দ আছে, সেগুলোর মধ্যে madrASSa-ই সবচেয়ে যথার্থ বলে মনে হয় - যে কোনও অর্থেই। ইহকালে গেলমানগমনচর্চার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

১২. নিলয় নীলকে হত্যার পর 'সাদিউল' নামে এক বাংলাদেশী মুছলিম reddit-এর atheism শাখায় ইছলামের ভাবমূর্তি রক্ষার দায়িত্ব তুলে নেন নিজ কাঁধে। কিছু সত্য, আধা সত্য, মিথ্যে, ডাঁহা মিথ্যে ও প্রভূত ত্যানার সংমিশ্রণে গঠিত চিরাচরিত ইছলামী তরিকা অনুসরণ করে গেছেন তিনি। ডাউন ভোটের কারণে তাঁর কিছু উত্তর দৃশ্যমান হয়ে নেই সেখানে। সেগুলো দেখতে [+] চিহ্নে ক্লিক করতে হবে।

১৩. গান শোনা, গাড়ি চালানো, বাড়ির বাইরে বেরনো, ফ্যাশনদুরস্ত পোশাক পরা - এসবই নিষিদ্ধ ছহীহ ইছলামে, যার স্বাদ নিজে আস্বাদন করার পর ইছলাম সম্পর্কে সম্যক ধারণা হয়েছে মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসনের। তিনি বলেছেন, তিনি আত্মহত্যার দ্বারপ্রান্তে চলে চলে গিয়েছিলেন প্রায়

১৪. কী দিন আইলো! তালেবান এখন আইসিস-এর সহিংসতার নিন্দা জানায়! তালেবান এখন মডারেট!