৬ আগস্ট, ২০১৫

ইছলামী ইতরামি

'ইছলামী ইতরামি' ট্যাগে যতো বীভৎস খবর প্রকাশিত হয়, তার এক ভগ্নাংশও যদি নাস্তিকরা ঘটাতো, তাহলে মমিন ও বামাতিদের সোৎসাহ সক্রিয়তার জ্বালায় টেকা দায় হতো! কিন্তু বিচিত্র কোনও কারণে এই দুই প্রজাতির মানবতাবোধ বড়োই সিলেক্টিভ।

১. দাস-দাসীদের ক্রয়-বিক্রয় ইছলামে অনুমোদিত। এবং নবীজির সুন্নত মেনে দাসীরা যৌনদাসীতেও পরিণত হয়ে যায়। আর তাই ছহীহ ইছলামী দল আইসিস যৌনদাসীদের নিয়ে শুরু করেছে বিক্রয়বাণিজ্য। তারা প্রকাশ করেছে যৌনদাসীদের একটি মূল্যতালিকা। মেয়ের বয়স যতো কম, মূল্য ততো বেশি। 


৩. ৪ বছর বয়সী ইয়াজিদি বন্দী শিশুকে আইসিস প্রশিক্ষণ দিয়েছে, কী করে তার মা'র শিরোশ্ছেদ করতে হবে

৪. মুছলিম তরুণ-তরুণীরা জিহাদে আকৃষ্ট হচ্ছে, এর পেছনে অন্যতম প্রধান কারণ - জিহাদ ইজ সেক্সি। 

৫. বাংলাদেশী বংশোদ্ভূত ১৫ বছরের ব্রিটিশ তরুণী নিজে যোগ দিয়েছে আইসিস-এ এবং উদ্বুদ্ধ করেছে আরও তিন তরুণীকে। আর এসবের পেছনে প্রত্যক্ষ প্রভাব আছে জঙ্গি তৈরির কারখানা মসজিদের। আরও সঠিক করে বললে - পূর্ব লন্ডনে অবস্থিত ব্রিটেনের বৃহত্তম মসজিদের।

৬. মসজিদ - জঙ্গি তৈরির কারখানা, তবে আরও বড়ো পরিসরে চিন্তা করলে বলা যায়, ফাকিস্তান - জঙ্গি উৎপাদক দেশ। উৎকৃষ্ট পণ্যগুলো তারা বিদেশেও রপ্তানি করে। রপ্তানিকৃত একজন ভারতে ধরা পড়ে বলেছে, "আমি হিন্দু হত্যা করতে এসেছি। হিন্দুদের মারতে খুব মজা।"

৭. মুছলিম-মগজে প্রোথিত জ্বিন নামের ভুয়া ধারণাটির আরও একটি শিকার - জিনের আসর' মুক্ত করতে পিটুনি: মা-বাবার হাতেই মৃত্যু হলো সুমাইয়ার

৮. বিন লাদেনের সৎ মা ও বোন মারা গেছে বিমান দুর্ঘটনায়। এ প্রসঙ্গে কেন যে টুইন টাওয়ারে বিমান হামলার কথা মনে পড়ে গেল!

৯. "ইছলাম হচ্ছে বিশ্বাসনির্ভর, তাই ইছলাম বিষয়ে বুদ্ধিবৃত্তিক ও যুক্তিভিত্তিক মন্তব্য করবেন না" - অতীব সরল স্বীকারোক্তিমূলক এই মন্তব্য করেছে মালয়েশিয়ার এক মুফতি।


১১. ১৬ জন খ্রিষ্টান জেলেকে গলা কেটে হত্যা করে অশেষ ছওয়াব লাভ করেছে বোকো হারামের জঙ্গিরা।

১২. যেখানে প্রচুর মুছলিমের বাস, সেই এলাকায় হত্যা/বোমাবাজি/সহিংসতা/ধর্ষণ নিত্যদিনের ঘটনা হবে না, তেমন আশা এখন প্রায় অলীক। সুইডেনের মতো শান্তিপূর্ণ দেশের তৃতীয় বৃহত্তম শহরে, যেখানে শতকরা ২০ জন মুছলিম অভিবাসী, এ বছরের শুরু থেকে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে ১৮ বার!

১৩. ইছলাম গ্রহণ করলেই কি কেউ জঙ্গি বনে যায়? নাকি কেউ জঙ্গি মনোভাবের বলেই ইছলাম গ্রহণ করে? কে জানে! নব্য মুছলিম এক কানাডীয় দম্পতি ইহুদি শিশুদের হত্যার পরিকল্পনা করছিল।

১৪. নাইজেরিয়া পোলিওমুক্ত হবার পথে - ইছলামীদের প্রবল বাধা ও বিরোধিতা সত্ত্বেও। জাতি রোগমুক্ত হোক, এরা চায় না! কী বর্বর মনস্তত্ত্ব এদের!

১৫. ফ্রান্সের এক পার্কে বিকিনি পরে রৌদ্রস্নান করার 'অপরাধে' এক মেয়ের ওপরে হামলা চালিয়েছে মুছলিম জেনানাদের গ্যাং। 


১৭. বাংলাদেশে ধরা পড়েছে ৮ জন ইছলামী জঙ্গি। তবে এরা নিশ্চয়ই ছহীহ মুছলিম নহে। 

১৮. ঘরপোড়া গরু সিঁদুরে মেঘ দেখলে ভয় পায়, আর সমপ্রেমবিদ্বেষীরা আতঙ্কিত হয় রংধনু দেখলে। চৌদি আজবে এক স্কুলের জরিমানা হয়েছে রংধনু অঙ্কিত স্কুলদালানের কারণে

১৯. আফগানিস্তানে ১০ বছরের শিশুবালিকাকে মসজিদের ভেতরে ধর্ষণ করেছিল এক মোল্লা। বিচারের সময় আদালতে মোল্লাপক্ষের উকিল ইছলামী যুক্তি দেখিয়ে বলেছিল, শরিয়া আইন অনুযায়ী মেয়েটি ব্যভিচার করেছে বলে শাস্তি হওয়া উচিত উভয়পক্ষেরই। বিচারক তখন চিৎকার করে বলেন, "কীসের ব্যভিচার! সে একেবারেই শিশু! এটা ধর্ষণ!

২০. যোদ্ধাদের যৌনসঙ্গিনী হতে অস্বীকৃতি জানানোয় ১৯ জন নারীকে হত্যা করেছে আইসিস।

২১. গত জুলাই মাসে জিহাদিরা ২৬৬৩ জনকে হত্যা (দিনে গড়ে প্রায় ৮৯ জনকে) করে সারা বিশ্বে ইছলামের শাসন কায়েম করার লক্ষ্যে আরও এক ধাপ এগিয়ে গেছে।