১২ জুলাই, ২০১৫

লিংকিন পার্ক

১.
কুম্ভমেলায় কি কাম ভি ম্যালা? নইলে এই মেলা উপলক্ষে কনডমের স্বল্প সরবরাহ নিয়ে মহারাষ্ট্র সরকার ব্যতিব্যস্ত হয়ে পড়েছে কেন?

২.

৩.
মুছলিম-খ্রিষ্টান-ইহুদি-হিন্দু ধর্মযাজকরাই শুধু শিশুকাম, সমকাম ও অন্যান্য বিবিধ কামে মজা লুটবে, বৌদ্ধ ভিক্ষুদের বুঝি সাধ-আহ্লাদ নেই! তারাও কম যায় না!

৪.
ধর্মকবলিত রাশিয়ার সেইন্ট পিটার্সবার্গে (প্রাক্তন লেনিনগ্রাদে) হাসপাতালের বদলে নির্মাণ করা হচ্ছে চার্চ। গুগল-অনুবাদ

৫.
রাশিয়ার ধর্মখোর দম্পতি তাদের অসুস্থ শিশুর চিকিৎসা হাসপাতালের বদলে চার্চে করাতে গিয়ে শিশুটিকে গুরুতর অসুস্থতার দিকে ঠেলে দিয়েছে।

৬.
প্রকৃত চিকিৎসার বদলে বিশ্বাসনির্ভর চিকিৎসা (যা আদতে কোনও চিকিৎসাই নয়) প্রয়োগের ভয়াবহতা বিষয়ে একটি নিবন্ধ।

৭.
নারীদের গাড়ি চালানো নিষিদ্ধ করে ইহুদি ধর্মও নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান।

৮.
"ঈশ্বর আপনাকে সৃষ্টি করেছে এবং আপনার পুরুষাঙ্গটি আসলে তাঁর। আপনি ওটি তাঁর কাছ থেকে ধার নিয়েছেন কিছু সময়ের জন্য।... পুরুষাঙ্গটির একটি বাড়ির দরকার জেনে ঈশ্বর সৃষ্টি করেছেন নারী। নারী হচ্ছে পুরুষাঙ্গের বাড়ি।" - এক ধর্মবাজের মুখনিঃসৃত বাণী।

৯.
শিশুকামী স্বামীর কাছ থেকে বিবাহবিচ্ছেদ চাওয়ায় চার্চ এক নারীকে বলেছে, হয় সে সেই শিশুকামী স্বামীর ঘরই করবে, নয়তো চার্চ তার (মেয়েটির) বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে।

১০.
ধর্মগ্রন্থ গীতার দোহাই দিয়ে ১২ বছর ধরে ধর্ষণ!
(লিংক: ক্যাটম্যান)

আরও ২৯টি খবর পড়ুন...

১১.
সব ধর্মেই স্ত্রী হচ্ছে পুরুষের সম্পত্তি এবং যে কোনও অবস্থায় স্বামীর যৌনকামনা মেটাতে সে বাধ্য। ফলে ধর্মগুলোয় 'দাম্পত্য ধর্ষণ' ধারণাটিই অনুপস্থিত। খ্রিষ্টধর্মের উদাহরণ

১২.
সৃষ্টিতত্ত্ববাদে বিশ্বাসী ব্যক্তি ৬০ মিলিয়ন বছরের পুরনো ফসিল খুঁজে পেলেও তার বিশ্বাস টলেনি। সে এখনও বিশ্বাস করে - এই পৃথিবীর বয়স ৬ হাজার বছর।

১৩.
ধর্ষক-ধর্মযাজকের পক্ষ নিয়েছে চার্চ, বলেছে - বিচারের মালিক ঈশ্বর।

১৪.
শত-সহস্র বৈজ্ঞানিক পরীক্ষায় পাওয়া ফল নির্ভুল বলে প্রমাণিত হলো আরও একবার: হোমিওপ্যাথি কাজ করে না

১৫.
ঈশ্বর যা করে, মঙ্গলের জন্যই করে। অতএব মৃত শিশুসন্তানের মাকে বলতে হবে, তার সন্তান বড়ো হয়ে পরবর্তী হিটলার হতে পারতো - এমন উপদেশ দিতে পারে কেবল ধর্মঘটীরাই (যাদের ঘটে শুধুই ধর্ম)।

১৬.
র‍্যাপ মিউজিকের কারণে খ্রিষ্টানদের সংখ্যা ক্রমশ হ্রাস পাচ্ছে, বলেছে আরেক ধর্মঘটী।

১৭.
স্কুলবালিকার প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে শয়তান তাড়াচ্ছিল ৫১ বছর বয়সী ধর্মযাজক, নিজেকে যে নবী বলে দাবি করে। স্বীকার করতেই হয়, তার আচরণ ছিলো বাস্তবিকই নবীসুলভ।

১৮.
ভূত তাড়ানোর নাম করে মহিলাকে ধর্ষণ করেছে ভারতীয় মন্দিরের পুরোহিত।
(লিংক: সংহিতা)

১৯.
ধর্ষক-পুরোহিতকে পিটিয়েছে ধর্ষিতা। এই তো চাই!

২০
ধর্মমুক্ত দেশগুলো সামাজিকভাবে সবচেয়ে বেশি অগ্রসর - শুধু অনুমানের কথা নয়।

২১.
শিশুদের জন্য নিযুক্ত ধর্মযাজক চাইল্ড পর্নোগ্রাফির অভিযোগে আটক।

২২.
ধর্ষণের দায় ধর্মগুলো সব সময়ই নারীদের ওপরে চাপাতে ব্যগ্র। ধর্ষিতা ও নিহত এক মেয়ে সম্পর্কে এক ক্যাথলিক ধর্মযাজক বলেছে, মেয়েটি যদি বিশ্বাস-পূর্ণ (Faith-Filled) হতো, তাহলে ঘটনার সময় (রাত তিনটায়) সে নিজের ঘরে থাকতো, রাস্তা দিয়ে হেঁটে বেড়াতো না।

২৩.
বিভিন্ন জরিপের ফলাফল অনুযায়ী, পুরো আমেরিকায় নাস্তিকের সংখ্যা শতকরা ১৫ থেকে ২০ জন। তবে কলেজ ডিগ্রিধারীদের ভেতরে নাস্তিকের সংখ্যা ৪৩ শতাংশ। অতএব শিক্ষার সঙ্গে নাস্তিকতার কোনও যোগসূত্রই নেই! প্রমাণিত।

২৪.
ভারতের ক্যাথলিক চার্চের রকমারি যৌনতা, অত্যাচার ও ভোগান্তির বর্ণনা দিয়েছেন প্রাক্তন যাজিকা।

২৫.
২ বছরের শিশুর ওপরে আছর করা শয়তানকে দূর করতে এক চার্চ লিডার শিশুটিকে অনাহারে রাখার ব্যবস্থা করে এবং এক সময় শিশুটি মারা যায়।

২৬.
নিজের কন্যা, স্ত্রী ও বোনকে হত্যা করে মমিন খ্রিষ্টান ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছে, "তারা এখন স্বর্গে।"

২৭.
এক ধর্মযাজক ও তার স্ত্রী ৪ বছর বয়সী শিশুবালিকাকে অপহরণ করে তাকে দাসী বানানোর লক্ষ্যে লালনপালন করতে শুরু করে। তাকে তারা অনাহারে রাখতো, প্রহার করতো, অত্যাচার চালাতো। মেয়েটিকে উদ্ধার করা হয় তার ১৯ বছর বয়সে। তার শরীরে পাওয়া গেছে নির্যাতনের ৪১০ টি চিহ্ন।

২৮.
একটা সময়ে চার্চের গাড়ির ভেতরে সমকামে লিপ্ত হবার সময় ধরা পড়া এক ধর্মযাজক সম্প্রতি গ্রেপ্তার হয়েছে ৬০ হাজার ডলার চুরির অপরাধে

২৯.
ধর্মযাজকদের শিশুধর্ষণের চেয়ে বড়ো পাপ গর্ভপাত (অ্যাবোরশন) - ঘোষণা দিয়েছে আরেক ধর্মবাজ।

৩০.
সদস্যসংখ্যা বাড়িয়ে বলে বেশি সরকারী সাহায্য পাবার চেষ্টা করার কারণে ক্যাথলিক চার্চকে প্রতারণার দায়ে অভিযুক্ত করে ৫.১ মিলিয়ন ডলার দাবি করেছে নরওয়ে সরকার।

৩১.
কোমায় থাকা অবস্থায় চার্চের চাঁদা (tithe) পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় ৯৩ বছর বয়সী মহিলার অন্ত্যেষ্টিক্রিয়া পরিচালনা করতে অস্বীকৃতি জানিয়েছে ধর্মযাজক।

৩২.
এক চার্চের দুই নারী-প্যাস্টর ছহীহ খ্রিষ্টানদের কাছ থেকে হুমকি পাচ্ছেন। নারী কেন ধর্মযাজক হবে! খ্রিষ্টধর্মও তো নারীকে দিয়েছে সর্বোচ্চ মর্যাদা।

৩৩.
ক্যাথলিক চার্চের কাণ্ডজ্ঞানহীন কনডমবিরোধিতার ব্যাপারটির ওপরে আলোকপাত করতে পোপের প্রতিকৃতি নির্মাণ করা হয়েছে ১৭ হাজার রঙিন কনডম ব্যবহার করে

৩৪.
"আমার ধার্মিক জীবনে আমার যৌনতার শিকার হয়েছে ৫০ থেকে ১০০ জন শিশু। এই সংখ্যা দ্বিগুণ বা তার চেয়েও বেশি হতে পারে।" - এক ধর্মযাজকের স্বীকারোক্তি।

৩৫.
মা হত্যা করেছে দুই সন্তানকে, কারণ ঈশ্বর তাকে থামায়নি; এবং তারা স্বর্গে গেছে।

৩৬.
যোগব্যায়ামের ৫ গুরুর সেক্স স্ক্যান্ডাল

৩৭.
বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের প্রধান পোপ শিশুকামী ধর্মযাজকদের অপকর্মের খবর গোপনকারী ব্যক্তিদের জন্য ট্রাইবুনালের ব্যবস্থা করেছে। ঠিক যেন গডফাদার তার সাঙ্গপাঙ্গদের দুষ্টুমির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে।

৩৮.
মে-জুন মাসের প্রবল গরমে ভারতে যখন দুই সহস্রাধিক লোকের মৃত্য হলো, এক খ্রিষ্টান মিনিস্ট্রি তখন সেই আক্রান্ত এলাকার বাসিন্দাদের জন্য সরবরাহ করেছে রেডিও, যার মাধ্যমে এলাকাবাসীদের ভাষায় প্রচারিত হবে বাইবেলের সুসংবাদ। কেবল ধর্মাবালদের পক্ষেই এমন মর্মান্তিক রসিকতা করা সম্ভব।

৩৯.
মার্শাল আর্ট প্রতিযোগিতার পর বিজয়ীদেরকে ঈশ্বর-যিশু-ধর্ম বিষয়ক মন্তব্য করা থেকে বিরত থাকতে বলা হয়েছে বলে রক্ষণশীলরা ক্ষোভ প্রকাশ করেছে।