বুধবার, ১৩ জুন, ২০১২

হা-হা-হাদিস – ৪৬

হে ঈমান্দার বান্দাসকল, তোমাদের জন্য অজস্র রসময় কথা গুপ্ত রহিয়াছে হাদিস শরিফে।
- সহীহ আল-ধর্মকারী
একটা ঘটনার কথা শুনসিলাম। সত্যি কি মিথ্যা, কইতারি না। এক মোল্লার বাসরঘরে তার পুংটা ফ্রেন্ডগুলান অডিও রেকর্ডার লুকায়া রাখসিল। পরদিন তারা ওইটা বাইর কইরা শুনতে শুরু করলো। অনেকক্ষণ কোনও কথাবার্তা নাই, এক সময় মোল্লারে কইতে শোনা গেল: বিসমিল্লাহ। তারপর আবার চুপচাপ, খানিকক্ষণ বাদে আবার মোল্লার গলা: আলহামদুলিল্লাহ! নিচের হাদিসটা পইড়া গল্পটার কথা মনে হইলো।

স্বামী যদি বিসমিল্লাহ কইয়া স্ত্রীর সাথে যৌনকর্ম শুরু করে এবং সেই মিলনের ফলে যদি সন্তানের জন্ম হয়, তাইলে শয়তানের বাপেরও ক্ষমতা নাই ওই সন্তানের ক্ষতি করার! লক্ষ্য কইরা দ্যাখেন, সন্তানরে গর্ভে ধারণ করা থেকে শুরু কইরা সন্তানজন্মদানসহ সমস্ত জ্বালা-যন্ত্রনা ও কষ্ট ভোগ করবে কিন্তু স্ত্রী, তবে তার দরকার নাই আল্যার কাছে দোয়া করার। তার দোয়ার কোনও মূল্য থাকলে তো! নারীজাতিরে আল্যা পাত্তা দেয় না। 
Narrated Ibn 'Abbas:
The Prophet said, "If anyone of you on having sexual relations with his wife said (and he must say it before starting) 'In the name of Allah. O Allah! Protect us from Satan and also protect what you bestow upon us (i.e. the coming offspring) from Satan, and if it is destined that they should have a child then, Satan will never be able to harm that offspring."

blog comments powered by Disqus