২৫ মে, ২০১২

ভিডিও লিংকিন পার্ক - ০৪


১.
মোছলমান শরাব পান করবে কেন! তাও আবার ছহীহ ইছলামী দেশ ফাকিস্তানে! চিড়িয়াখানার হাতিকে শান্ত রাখতে তাকে মদ্যপান করানো প্রয়োজন - এই ছুতো দেখিয়ে চিড়িয়াখানার কর্মচারীরা হাতির জন্য বরাদ্দ মদ্য গলাধঃকরণ করতো। 
দৈর্ঘ্য: ১.৩৬ মিনিট

২.
চার্চ ত্যাগকারী এক মহিলা ইন্টারনেটে ব্লগ খুলে তাতে চার্চের ভেতরের খবর ফাঁস করার কারণে চার্চ তাঁর বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছে। 
দৈর্ঘ্য: ২.৩৯ মিনিট

৩. 
নবীজিরে নিয়া মশকরা করলে খবরই আছে - এ কথা বলে হুমকি দিচ্ছে জার্মানির মুসলিমেরা। কেউ নবীর সমালোচনা করলে তার কার্টুন আঁকলে তারা নবীর সম্মান রক্ষার্থে সর্বস্ব উৎসর্গ করতে প্রস্তুত। ইসলামের এই ষণ্ডগুলোকে কে বোঝাবে, ইসলামে যা নিষিদ্ধ, তা মুসলিমদের জন্য। অ-মুসলিমরা সেই আইন মানতে বাধ্য নয়।
দৈর্ঘ্য: ১.৪০ মিনিট

৪.
অতি স্বল্পবসনা এক আরবীয় নারী যে ধরনের নাচ নাচলো, তা নিশ্চয়ই হালাল ও ছহীহ, অন্তত সেখানে বোরখা-হিজাবাবৃত বেশ কিছু মহিলা ও শিশুদের উপস্থিতি সে কথাই প্রমাণ করে। কিন্তু মমিনাদের জন্য ইছলামী ড্রেসকোড বিষয়ে এক ইছলামবাজের বক্তব্য শুনে ধন্দে পড়ে গেলাম।
দৈর্ঘ্য: ৩.২৫ মিনিট, ৪.৪৮ মিনিট

৫.
ইউটিউবে খুবই জনপ্রিয় মজাদার গরু-নৃত্য। বর্ণনায় বলা হচ্ছে: surreal bovine choreography. ঈমান্দার হিন্দু ভাইয়েরা আশ্বস্ত থাকতে পারে: No cows were harmed during the making of this video.
দৈর্ঘ্য: ২.১০ মিনিট।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন